• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন |
শিরোনাম :

সাভারের আশুলিয়ায় অপহৃত স্কুল ছাত্রী সৈয়দপুর থেকে উদ্ধার

imagesসিসিনিউজ: সাভারের আশুলিয়া থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার কামারপুকুর ইউনিয়নের বকসাপাড়া মোড়ের একটি বাসা থেকে উদ্ধার করা হয়।
সৈয়দপুর থানা সূত্র মতে, গত সোমবার বিকেলে স্কুল ছাত্রী রুনা আক্তার বাইপাইল এলাকায় কোচিং সেন্টার থেকে ফেরার পথে একদল যুবক মাইক্রোবাসযোগে তাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর অপহরণকারীরা তার বাবার মুঠোফোনে মেয়েকে ছেড়ে দেয়ার জন্য দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। রুনা বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী ও বাইপাইল এলাকার বাদশা মিয়ার মেয়ে।
পরে এ ঘটনায় অপহৃতের বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ বুধবার সকালে অভিযান চালিয়ে আশুলিয়ার কাইচাবাড়ি থেকে মোহাম্মদ আলী (৩৫) ও ভাদাইল এলাকা থেকে মিলন (২০) ও নিশাতকে (১৯) আটক করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশের সহযোগিতায় কামারপুকুর ইউনিয়নের বকসাপাড়া মোড়ের আমিনুল ইসলামের ভাড়া বাসা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে শেখ সাদি (২১) নামে এক যুবককে আটক করা হয়। সাদি আশুলিয়ার কাইচাবাড়ীর আটক মোহাম্মদ আলীর পুত্র।
সৈয়দপুর থানার উপ-পরিদর্শক এরশাদ আলম জানান, উদ্ধারকৃত রুনা ও সাদি নিজেদের স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে অবস্থান করেছে।
এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম বলেন, ‘অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এছাড়াও এঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলেও তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ