• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:২৯ অপরাহ্ন |

বকশীগঞ্জ সরকারি কে.ইউ কলেজের নবীন বরণ অনুষ্ঠান পন্ড

Vangcurবকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ (কে.ইউ) কলেজ শাখার ছাত্রলীগ ও ছাত্রদলের বাধার কারণে নবীন বরণ অনুষ্ঠান পন্ড হয়েছে। এ সময় কলেজ ক্যাম্পাসে ভাংচুরের ঘটনা ঘটে। আহত হয়েছে ৩ শিক্ষার্থী।
১০ আগষ্ট রোববার দুপুরে বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজে এ ঘটনা ঘটে।
জানাগেছে, ছাত্রলীগ ও ছাত্রদলের কলেজ শাখার নেতাদের না জানিয়ে কলেজ কর্তৃপক্ষ রোববার বকশীগঞ্জ সরকারি কে.ইউ কলেজে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করে। ওইদিন দুপুরে কলেজ শাখার ছাত্রলীগ ও ছাত্রদলের নেতৃবৃন্দ এর প্রতিবাদ জানায়। প্রতিবাদে রাজনৈতিক দলের কলেজ শাখার কর্মীরা অংশ নেয়। এক পর্যায়ে বিক্ষুব্ধ রাজনৈতিক দলের কলেজ শাখার কর্মীরা কলেজ ক্যম্পাসে ভাংচুর চালায় এবং সাধারণ শিক্ষার্থীদের কলেজ থেকে বের করে দেয়। পরে নবীন বরণ অনুষ্ঠান পন্ড হয়ে যায়। এসময় কলেজের শিক্ষার্থী মিলন, রাজু ও রিয়াদুল আহত হয়।
এব্যাপারে কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক রাসেল সরকার বলেন, আমরা শান্তিপূর্ণ ভাবে প্রতিবাদ জানাই কিন্তু বহিরাগতরা শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। এতে ৩ শিক্ষার্থী আহত হয়।
কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিকী জানান, নবীন বরণ অনুষ্ঠান নিয়ে ছাত্র নেতাদের সাথে কথা বলছিলাম হঠাৎ কলেজ ক্যম্পাসে শিক্ষার্থীরা ভাংচুর চালায়। এ কারণে নবীন বরণ অনুষ্ঠান পন্ড হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

নবাগত উপজেলা মৎস্য কর্মকর্তা ইভার যোগদান
বকশীগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন ফারহানা জাহান ইভা। তিনি গত ৩ আগস্ট নতুন কর্মস্থল হিসেবে বকশীগঞ্জে যোগদান করেন। জনাবা ফারহানা জাহান ইভা এর আগে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলা মৎস্য কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি ৩০ তম বিসিএস (মৎস্য) ক্যাডারে উর্ত্তীণ হয়ে চাকুরী জীবন শুরু করেন। তার বাড়ি শেরপুর জেলার নকলা উপজেলায়। উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা জাহান ইভা যথাযথ কর্তব্য পালনে সবার সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ