• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

নীলফামারীতে মাদক ব্যবসায়ীর ছয় মাসের কারাদন্ড

Adalotসিসিনিউজ: নীলফামারীতে সোহাগ আলী  (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। দান্ডাদেশপ্রাপ্ত সোহাগ সদর উপজেলার সোনারায় ইউনিয়নের বড়ুয়ার হাট এলাকার মনছুর আলীর ছেলে।  সোমবার রাতে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাবেত আলী এই দন্ডাদেশ প্রদান করেন। রাতেই তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।
নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা জানান, সোমবার রাত আনুমানিক আটটার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল ওই বাজারে সোহাগ পান স্টোরে অভিযান চালিয়ে ১১ পুড়িয়া গাজা উদ্ধারসহ  সোহাগকে আটক করে। রাতেই তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক ও  উপজেলা নির্বাহী কর্মকর্তা  তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়। দন্ডাদেশ প্রাপ্ত সোহাগ ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে ওই এলাকায় দীর্ঘদিন থেকে বিভিন্ন ধরণের মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।
ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা  মো. সাবেত আলী জানান, ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ এর (১) ও ৭ এর (ক) ধারায় সোহাগ আলীকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ