• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন |

নীলফামারীতে মাদক ব্যবসায়ীর ছয় মাসের কারাদন্ড

Adalotসিসিনিউজ: নীলফামারীতে সোহাগ আলী  (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। দান্ডাদেশপ্রাপ্ত সোহাগ সদর উপজেলার সোনারায় ইউনিয়নের বড়ুয়ার হাট এলাকার মনছুর আলীর ছেলে।  সোমবার রাতে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাবেত আলী এই দন্ডাদেশ প্রদান করেন। রাতেই তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।
নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা জানান, সোমবার রাত আনুমানিক আটটার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল ওই বাজারে সোহাগ পান স্টোরে অভিযান চালিয়ে ১১ পুড়িয়া গাজা উদ্ধারসহ  সোহাগকে আটক করে। রাতেই তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক ও  উপজেলা নির্বাহী কর্মকর্তা  তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়। দন্ডাদেশ প্রাপ্ত সোহাগ ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে ওই এলাকায় দীর্ঘদিন থেকে বিভিন্ন ধরণের মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।
ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা  মো. সাবেত আলী জানান, ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ এর (১) ও ৭ এর (ক) ধারায় সোহাগ আলীকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ