• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন |

বিএনপি দুষ্কৃতিকারীদের প্ল্যাটফর্ম : সৈয়দ আশরাফ

Asrafসিসি ডেস্ক: বিএনপিকে অশুভ শক্তি আখ্যায়িত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, সমাজের সকল দুষ্কৃতিকারীদের প্ল্যাটফর্ম হচ্ছে বিএনপি। এদেরকে নিয়ে বিএনপি এখন অশুভ শক্তিতে পরিণত হয়েছে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিউশন মিলনায়তনের সামনে আওয়ামী যুবলীগ আয়োজিত শোকর‌্যালি পূর্ব এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

এ সময় বিএনপি চেয়ারপারসনের কঠোর সমালোচনা করে সৈয়দ আশরাফ বলেন, যারা জাতির পিতার হত্যার দিনে কেক কেটে ফূর্তি করে তাদের সঙ্গে কোনো সমঝোতা হতে পারে না। জাতি তাদের কোনোদিন ক্ষমা করবে না।

উপস্থিত যুবলীগ নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা ১৫ আগস্ট জন্মদিন পালন করে তাদের চিরদিনের জন্য বাংলার মাটি থেকে নির্মূল করতে হবে। আপনাদের সে সক্ষমতা আছে। তাদেরকে প্রতিরোধ করুন।

বিএনপি চেয়াপরপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, বাংলার জনগণ জানে আপনার জন্মদিন ১৫ আগস্ট নয়। তারপরও যদি আপনি দাবি করেন আপনার জন্মদিন ১৫ আগস্ট। তাহলেও জাতির এ শোকের দিনে জম্মদিন পালন না করে ১ দিন পরে (১৬ আগস্ট) জন্মদিন পালন করেন।

তিনি বলেন, মিথ্যা জন্মদিন পালন করে জাতিকে বিভক্ত করবেন না। কেক কেটে জন্মদিন পালন করা পশ্চিমা সংস্কৃতি। এটা আমাদের দেশের সংস্কৃতি নয়।

আশরাফ বলেন, খালেদা জিয়া বাংলাদেশকে কখনও মেনে নিতে পারেননি।তাই তিনি মিথ্যা জম্মদিন পালন করে দেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন।

যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক হারুনূর রশিদ, সংগঠনের সভাপতিম-লীর সদস্য সুব্রত পাল, এডভোকেট শহীদ সেরনিয়াবাত প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ