• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

নওগাঁর চককালিকাপুর কলেজের হাল!

indexআশরাফুল হক নয়ন, নওগাঁ : প্রথম বারের মত এইচএসসি পরীক্ষা-২০১৪ সালে অংশ গ্রহন করে নওগাঁ জেলার মান্দা উপজেলার কালিকাপুর চককালিকাপুর স্কুল এন্ড কলেজ। পরীক্ষার্থীর সংখ্যা ছিল মাত্র ১জন। পরীক্ষা দিয়েছিল বিজ্ঞান বিভাগ থেকেই। কিন্তু শেষ রক্ষা হয়নি। ফলাফল শূন্য।
এই ফলাফলের ব্যাপারে কালিকাপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আলিম জানান, আমার স্কুলের এসএসসি রেজাল্ট পর পর ৫ বার শতভাগ পাস করার রেকর্ড রয়েছে। কিন্তু প্রথম যখন এইচএসসি শাখা খোলা হয় তখন পাঠদানের অনুমতি পেতে অনেক দেরি হওয়ার কারনে ছাত্র-ছাত্রী ভর্তি করাতে পারি নাই। অনেক কষ্ট করে ২জন ছাত্রকে ভর্তি করায়। তাদের মধ্যে ১জন এইচএসসি পরীক্ষা-২০১৪ অংশ গ্রহন করে। আমার জানা মতে সে সকল পরীক্ষায় অংশ গ্রহন করে নাই। আশা করছি সামনে বার অনেক ভাল ফলাফল হবে।
এ ব্যাপারে নওগাঁ জেলা প্রশাসক মো: এনামুল হক জানান, রেজাল্টের বিষয়টি নিয়ে তিনি কলেজের ম্যানেজিং কমিটির সাথে মিটিং করে শিক্ষার মান উন্নয়নে যাবতীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ