• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৫:২২ অপরাহ্ন |

মাঠে নামছে জামায়াত: বৃহস্পতিবার দেশব্যাপী বিক্ষোভ

Jamatসিসি ডেস্ক: জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদসহ জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের নেতাকর্মীদের গ্রেপ্তারের পর রিমান্ডে নেয়ার প্রতিবাদে বৃহস্পতিবার দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়েছে। বুধবার জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এ কর্মসূচি ঘোষণা করে এক বিবৃতি পাঠান।

বিবৃতিতে ডা. শফিকুর রহমান বলেন, ‘জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদকে পুলিশ রিমান্ডে নিয়ে তার ওপর অত্যাচার-নির্যাতন চালানোর ফলে তিনি গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়ায় আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি। রিমান্ডে নিয়ে রাজনৈতিক দলের নেতাকর্মীদের ওপর অমানসিকভাবে জুলুম-নির্যাতন চালানো সম্পূর্ণ অন্যায় ও মানবাধিকারের পরিপন্থি কাজ। ড. শফিকুল ইসলাম মাসুদের অসুস্থতার খবরে তার পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন ও রাজনৈতিক সহকর্মীরা গভীরভাবে উদ্বিগ্ন ও মর্মাহত। তাকে রিমান্ডে নিয়ে তার ওপর জুলুম-নির্যাতন চালিয়ে সরকার সম্পূর্ণ বেআইনী ও অমানবিক কাজ করছে।’

তিনি বলেন, ‘ড শফিকুল ইসলাম মাসুদসহ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীদের রিমান্ডে নিয়ে জুলুম-নির্যাতন চালানোর প্রতিবাদে আমি জামায়াতে ইসলামীর পক্ষ থেকে বৃহস্পতিবার দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করছি।

উৎসঃ   বাংলামেইল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ