• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

রুশ প্রধানমন্ত্রীর পদত্যাগের ঘোষণা!

ecae6998ee7bcb9ad7202c40855e3870_XLআন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রধানমন্ত্রী দিমিত্র মেদভেদেভ টুইটারে ঘোষণা দেন তিনি পদত্যাগ করছেন। অন্য একটি টুইটে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনেরও সমালোচনা করা হয়। টুইটটি দেখে অনেকেই হয়তো ভেবেছিলেন পুতিন বাহিনীর মধ্যে হয়তো অন্তর্কোন্দল শুরু হয়েছে।

কিন্তু কিছুক্ষণ পরই জানা যায়, রুশ প্রধানমন্ত্রীর অ্যাকাউন্টটি আসলে হ্যাকারদের কবলে পড়েছিল। আর বেরসিক হ্যাকাররা মেদভেদেভের পদত্যাগের কথা প্রচার করে বিভ্রান্তি প্রচার করার চেষ্টা করে।

হ্যাকারদের দেয়া টুইটটিতে লেখা হয়,‌ ‌‘আমি পদত্যাগ করছি। সরকারের কর্মকাণ্ডে আমি দুঃখিত ও লজ্জিত।’ এর পরে অন্যে একটি টুইটে লেখা হয় পুতিনের অবস্থান ভুল। হ্যাক হওয়ার কিছুক্ষণ পরই অ্যাকাউন্টটি হ্যাকারদের কবল থেকে উদ্ধার করা হয়।

রাশিয়ার একটি হ্যাকার গ্রুপ হ্যাকিংয়ের ঘটনার দায় স্বীকার করেছে। হ্যাকার গ্রুপটির পক্ষ থেকে জানানো হয়, টুইটার অ্যাকাউন্টটি হ্যাক করার জন্য প্রথমে তারা মেদভেদেভের জিমেইল অ্যাকাউন্ট এবং এরপরে তার আইফোন হ্যাক করেছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ