• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন |

ওয়াটসনের চোট

182597.2_47879খেলাধুলা ডেস্ক: চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার শেন ওয়াটসন। শনিবার অনুশীলন করার সময় পায়ের গোড়ালিতে চোট পান ওয়াটসন। ফলে আসন্ন ক্রিদেশীয় সিরিজে জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামতে পারবেন না তিনি।

বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের চোট পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের ফিজিও অ্যালেক্স কাউন্টোরিস। তিনি বলেন, ‘দুর্ঘটনাবশত আজ গোড়ালিতে চোট পেয়েছেন শেন। অনুশীলনের সময় তার পায়ের গোড়ালি মচকে যায়। এখনো ফুলে আছে জায়গাটি। এজন্য তার বিশ্রামের দরকার।’

সিরিজের প্রথম দিকের ম্যাচগুলো মিস করলেও শেষ দিকে খেলতে পারতেন ওয়াটসন। কিন্তু অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে সিরিজের কথা চিন্তা করে ঝুঁকি নিতে চায়নি নির্বাচকরা। পাকিস্তান সিরিজের আগে যাতে আবারো চোট পেয়ে না যান এই জন্যই দলে রাখা হয়নি তাকে।

ইতোমধ্যেই ওয়াটসনের বিকল্প হিসেবে ফিল হিউজকে দলে চূড়ান্ত করেছে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড (সিএ)। সম্প্রতি অস্ট্রেলিয়া ‘এ’ দলের হয়ে দারুণ পারফরম্যান্স দেখিয়েছেন হিউজ। এটাই তাকে দলে জায়গা করে দিতে সাহায্য করেছে।

উল্লেখ্য, স্বাগতিক জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকার সঙ্গে ক্রিদেশীয় সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। জিম্বাবুয়েতে অনুষ্ঠিত হতে যাওয়া সিরিজটি শুরু হবে আগামী ২৫ আগস্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ