• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন |

মঙ্গলবারের সমাবেশ সফল করতে জামায়াতের আহ্বান

Jamatঢাকা : ২০ দলীয় জোটের উদ্যোগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানসহ সারাদেশে মঙ্গলবারের প্রতিবাদ সমাবেশ সফলের আহ্বান জানিয়েছে জামায়াতে ইসলামী।

জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান রোববার রাত ৯টায় গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ আহ্বান জানান।

বিবৃতিতে ডা. শফিক বলেন, বিরোধীদলের গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনকে দমনের জন্য ভোটারবিহীন প্রহসনের নির্বাচনের মাধ্যমে জাতির ঘাড়ে চেপে বসা আওয়ামী সরকার সংবাদপত্র ও গণমাধ্যমের স্বাধীনতা হরণ করার হীন উদ্দেশ্যে সম্প্রচার নীতিমালা প্রণয়ন করেছে। এ নীতিমালার প্রতিবাদে এবং বাতিলের দাবিতে দেশের সকল রাজনৈতিক দল, সাংবাদিক ও বুদ্ধিজীবীরা আন্দোলন করছে। কিন্তু সরকার সে দিকে কোনো ভ্রুক্ষেপ করছে না।

সংবাদপত্র ও গণমাধ্যমের স্বাধীনতা হরণকারী সম্প্রচার নীতিমালার প্রতিবাদে ও বাতিলের দাবিতে ২০ দলীয় জোটের পক্ষ থেকে ১৯ আগস্ট রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে প্রতিবাদ সমাবেশ এবং সারাদেশে প্রতিবাদ সভা-সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

২০ দলীয় জোটের পক্ষ থেকে ঘোষিত এ কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করার জন্য তিনি জামায়াতে ইসলামীসহ ২০ দলীয় জোটের সকল শরিক দল ও দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান। –


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ