• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

চিরিরবন্দরে কলেজ ছাত্রী ছবি এক মাসেও উদ্ধার হয়নি

chirirbanar photo 23-08-2014চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার কলেজ ছাত্রী নুরজাহান ছবি (১৬) অপহরনের ১ মাসেও উদ্ধার হয়নি। এ ঘটনায় গত ২৭ জুলাই অপহৃত ছবির বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে ৪ বখাটেসহ ৬ জনকে আসামী করে চিরিরবন্দর থানায় মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত ২৫ জুলাই রাত সাড়ে আটটায় উপজেলার মহাদানী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও রংপুর পলিটেকনিক ইন্সষ্টিটিউটের প্রথম বর্ষের ছাত্রী নুরজাহান ছবি বাড়ীর পার্শ্ববর্তী আজগার আলীর বাড়িতে রমজান মাসের তারাবির নামাজ পড়ার উদ্দেশ্যে  যাওয়ার পথে আব্দুল মান্নানের বাড়ীর সামনে অপহরনকারী একই গ্রামের মৃত. খুচুরর ছেলে আব্দুর রাজ্জাক (২০), মৃত. আইনুদ্দিন প্রামানিকের ছেলে হামিদুল ইসলাম (২১) ইদ্রিস আলীর ছেলে জাকারিয়া (১৯), আইনুদ্দিনের ছেলে আনিছুর রহমান (২৮), আব্দুল মান্নানের ছেলে ফরিদুল (১৮) ও মৃত. মুচরুর ছেলে আইনুদ্দিন মোটরসাইকেল দিয়ে ছবির গতিরোধ করে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে অপহরন করে নিয়ে যায়। এ সময় ছবির চিৎকারে আব্দুল মান্নান ও আব্দুল গফুর টের পেয়ে তাদেরকে আটকের চেষ্টা করেও আটক করতে পারেনি। মেয়েকে হারিয়ে ছবির বাবা মাসহ পরিবারের সবাই এখন পাগল প্রায়। অপহৃত ছবির বাবা অভিযোগ করে বলেন, ভিকটিম উদ্ধারের ব্যাপারে পুলিশ নিস্ক্রিয় ভুমিকা পালন করায় অফিসার ইনচার্জ রওশন মোস্তফার সাথে যোগাযোগ করলে তিনি  উল্টো আমাকেই ধমক দিয়ে মিথ্যা মামলার কথা বলে আসামীদের আড়াল করার চেষ্টা করছেন । তিনি আরো অভিযোগ করে বলেন, অপহরন মামলাকে কেন্দ্র করে পুলিশ আসামী পক্ষের কিছু দালালের সাথে আতাত করে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম জানান, ভিকটিম উদ্ধার ও মূল আসামী গ্রেফতার না হওয়া পর্যন্ত সহযোগী আসামীদের গ্রেফতারের ব্যাপারে উর্দ্ধতন কর্তৃপক্ষের কোন নির্দেশ নেই। তবে মূল আসামী ও ভিকটিমের অবস্থানের ব্যাপারে ইতিমধ্যে মোবাইল কোম্পানীকে অবগত করে সিডিআর চাওয়া হয়েছে। রিপোর্টটি হাতে পাওয়া মাত্রই দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ