• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৫৬ অপরাহ্ন |

কাজের মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ওসির বিরুদ্ধে মামলা

88752_1সিসি নিউজ: বরগুনার তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমানের বিরুদ্ধে গৃহ পরিচারিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার সকালে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে ওই গৃহ পরিচারিকা নিজে বাদী হয়ে মামলাটি করেন। আগামী ০৩ সেপ্টেম্বর মামলাটির গ্রহণযোগ্যতার শুনানির দিন ধার্য করা হয়েছে।

মামালার আর্জিতে অভিযোগ করা হয়েছে, বড়বগী ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেন একই এলাকার মজিবর রহমানের ওই মেয়েকে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমানের বাসায় গৃহপরিচারিকার কাজ দেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা বিভিন্ন সময় মেয়েটিকে বিভিন্ন সময়ে অবৈধ মেলামেশার প্রস্তাব দিলে বাদী তাতে রাজি হননি। গত ৬ আগস্ট সকালে যথাসময়ে কাজে গেলে স্ত্রীর অনুপস্থিতির সুযোগে বাদীকে ধর্ষণের চেষ্টা করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা। এ সময় ইউপি সদস্য আনোয়ার বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দিয়ে ধর্ষণ চেষ্টায় সহযোগিতা করে বলে বাদী উল্লেখ করেছেন।

বাদীর ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষণের চেষ্টা ব্যর্থ হয়। পরে বিষয়টি কাউকে না জানানোর জন্য বাদী ও তার বাবাকে মিথ্যা মামলায় জড়িত করার ভয়ভীতি দেখান ওসি। এ সময় অস্ত্রের মুখে অলিখিত তিনটি নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর নেয়া হয়েছে বলে বাদী অভিযোগ করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান ধর্ষণ চেষ্টার অভিযোগ অস্বীকার করে বলেন, বাদীকে আমি আদৌ চিনি না। মেয়েটির বাবা মজিবর থানায় মাঝি হিসেবে কাজ করার সুবাদে আমার বাসায় আসা যাওয়া করতো। সে সুযোগে মজিবর আমার (ওসি) বাসায় চুরি করায় তার বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা হয়েছে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে এ মিথ্যা মামলাটি দায়ের করা হয়েছে বলে ওসি উল্লেখ করেন। উৎসঃ   নতুনবার্তা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ