• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন |

ট্রেনে ঝাঁপ দিয়ে প্রকৌশলীর আত্মহত্যা

atto hottaপাবনা: ভাঙ্গুড়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে রাসেল আহমেদ রুবেল (৩৫) নামের এক প্রকৌশলী (সিভিল ইঞ্জিনিয়ার) আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার সকাল ৯টার দিকে ভাঙ্গুড়ার বড়ালব্রিজ স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল সিরাজগঞ্জ সদর উপজেলার দানবান্ধি গ্রামের মৃত জালাল আহমেদের ছেলে।

নিহতের বড় ভাই জুয়েল আহমেদ জানান, আমার ছোট ভাই রুবেল একজন সিভিল ইঞ্জিনিয়ার ছিলেন। তিনি বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করেছেন।

গত তিন বছর থেকে তিনি কোনো চাকরি না করছিলেন না। এসময়ে তার বিবাহ বিচ্ছেদও হয়। সবমিলিয়ে রাসেল মানসিকভাবে খুবই হতাশাগ্রস্ত ছিলেন। এ কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে জানান জুয়েল।

জুয়েল আরও জানান, সোমবার দুপুরে বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়ি ফেরেনি রাসেল ওরফে রুবেল। মঙ্গলবার সকালে তার মোবাইল ফোন থেকে বাড়িতে ফোন করে জানানো হয় পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনে কেটে তার মৃত্যু হয়েছে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু জাফর জানান, সকাল পৌনে নয়টার দিকে ঈশ্বরদী থেকে সিরাজগঞ্জ যাচ্ছিল ‘সিরাজগঞ্জ এক্সপ্রেস’ নামের একটি ট্রেন। এসময় ভাঙ্গুড়ার বড়ালব্রিজ স্টেশন অতিক্রমকালে স্টেশনে দাঁড়িয়ে থাকা রাসেল আহমেদ রুবেল ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। বিষয়টি রেলওয়ের হওয়ায় সিরাজগঞ্জ জিআরপি থানা পুলিশ লাশ উদ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ