• শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন |

আ.লীগ জোর করে ক্ষমতায় আছে

1409123313.চট্টগ্রাম: বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার বলেছেন, দেশে কোনো বৈধ সরকার নেই। এখন যারা দেশ পরিচালনা করছে তারা জোর করে ক্ষমতা দখল করে আছে। কেন্দ্র ঘোষিত গণসংযোগ কর্মসূচির অংশ হিসেবে বুধবার সকালে চট্টগ্রাম ইপিজেড মোড়ে এক পথসভায় তিনি এ কথা বলেন। প্রধান অতিথির ভাষণে তিনি বলেন, এখন যারা দেশ পরিচালনা করছে জনগণ তাদের ম্যান্ডেট দেয়নি। অথচ তারা জোর করে ক্ষমতা দখল করে আছে। ক্ষমতায় থেকে তারা এখন লুটপাটকারী ও গডফাদারদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেন, বৈধতার জন্য বিদেশে গিয়ে ধর্ণা দিচ্ছেন আবার দেশে এসে বলছেন, বিদেশীরা বৈধতা দিয়েছে। অথচ তারা কোনো বৈধতা দেয়টি বলে জানিয়ে দিয়েছে।

এম কে আনোয়ার সরকারের প্রতি হুঁশিয়ারি দিয়ে বলেন, অবিলম্বে ক্ষমতা ছেড়ে দিয়ে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করুন। অন্যথায় করুণ পরিণতির জন্য প্রস্তুতি নিন। পথসভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমির খসরু মাহমুদ চৌধুরী। মহানগরের আরো ছয়টি পয়েন্টে পথসভা অনুষ্ঠিত হবে। স্থানগুলো হলো-বড়পুল, কদমতলী, অলংকার মোড়, অক্সিজেন মোড়, বহদ্দারহাট ও সিনেমা প্যালেস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ