• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন |

ঢাকার চলচ্চিত্রে সৌমিত্র

সৌমিত্র-চট্টপাদ্যায়বিনোদন ডেস্ক : পূর্ব পুরুষের ভিটা এই বাংলাদেশেই। বাংলা চলচ্চিত্রে অভিনয় করে বিশ্ব দরবারে নিজের একটি অবস্থান করে নিয়েছেন বাঙালি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। মঞ্চ, যাত্রা, চলচ্চিত্র, নাটক সব ক্ষেত্রেই তিনি অভিনয় করেছেন। কবিতা যেমন লেখেন আবার আবৃত্তিও করেন ভালো। একজন নির্মাতাও তিনি। এত গুণের এই মানুষটি এবার অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের একটি চলচ্চিত্রে। অনিমেষ আইচের তৃতীয় চলচ্চিত্র ‘জেদ’ এ অভিনয় করবেন তিনি। এরই মধ্যে কলকাতা গিয়ে বিষয়টি চূড়ান্ত করেছেন নির্মাতা।

ঢাকার কোনো ছবিতে এর আগে তাকে অভিনয় করতে দেখা যায়নি। তবে সত্যজিত রায়ের পরিচালনায় ‘অশনি সংকেত’ ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায় ঢাকার নায়িকা ববিতার সঙ্গে অভিনয় করেছিলেন। আর বরাবরই তার ইচ্ছে ছিলো ঢাকার ছবিতে অভিনয় করার। এর মধ্যে প্রস্তাবও পেয়েছিলেন। কিন্তু গল্প আর চরিত্র পছন্দ না হওয়াতে তার কাজ করা হয়ে উঠেনি। এবার তার ইচ্ছা পূরণ হতে যাচ্ছে।

এছাড়া ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে ছোট পর্দার অভিনেত্রী ভাবনার। তার সঙ্গে নায়ক হিসেবে থাকবেন টালিউড অভিনেতা পরমব্রত। বৃহস্পতিবার সকালে ঢাকার একটি অভিজাত হোটেলে এ ছবিটির মহরত অনুষ্ঠিত হবে। নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে।

উল্লেখ্য যে, এর আগে অনিমেষ আইচ নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘না মানুষ’ ও ‘জিরো ডিগ্রি’। ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ