• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন |

নীলফামারীতে নবকলি প্রকল্পের অবহিত ও পরিচিতি সভা অনুষ্ঠিত

nilphamari Mapনীলফামারী প্রতিনিধি: পুষ্টিহীনতা দূর করতে নীলফামারীর দুটি উপজেলায় কাজ শুরু করছে ওর্য়াল্ড ভিশন। বৃহস্পতিবার দুপুরে প্রকল্প পরিচিতি ও অবহিত করণ সভার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে প্রকল্পের কার্যক্রম তুলে ধরা হয় আধুনিক সদর হাসপাতালের সম্মেলন কক্ষে।
প্রকল্প পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের পুষ্টি ও প্রতিষ্ঠান বিভাগের উপ পরিচালক ডাঃ মওদুদ হোসেন। নীলফামারীর সিভিল সার্জন ডাঃ ¯েœহ কান্তি চাকমার সভাপতিত্বে পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আফরোজা বেগম, কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্দিকুর রহমান, স্বাস্থ্য কর্মকর্তা আব্দুর রশিদ, শরিফুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হালিম, ওর্য়াল্ড ভিশন আঞ্চলিক কর্মকর্তা গ্লোরিয়াস গ্রেগরি দাস বক্তব্য রাখেন।
নবজাতক, মা ও শিশুর পুষ্টিহীনতা দূরী করণে “নবকলি” প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন প্রকল্প সমন্বয়কারী মিজানুর রহমান। ওয়ার্ল্ড ভিশন নীলফামারী এডিপি ম্যানেজার বিমল জেমস কোস্তা জানান, নীলফামারী সদরের পাঁচটি এবং কিশোরগঞ্জ উপজেলার চারটি ইউনিয়নের “নবকলি”প্রকল্পের মাধ্যমে পুষ্টিহীনতা রোধে কার্যক্রম বাস্তবায়ন করা হবে।
সরকারী বেসরকারী দপ্তর, ক্লিনিক, জনপ্রতিনিধি, সাংবাদিক, নারী নেত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার শতাদিক মানুষ অংশ গ্রহণ করেন অবহিত করণ সভায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ