• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন |

পার্বতীপুরে পরপর দু’রাতে ডাকাতি সংঘটিত

Dakatiপার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: পার্বতীপুর উপজেলার খয়েরপুকুর ও ভবানীপুর গ্রামে পর পর ২দিন ডাকাতির ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। ডাকাতদের অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত ৫জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার গভীর রাতে পার্বতীপুর উপজেলার খযেরপুকুর গ্রামে ডাকাতির ঘটনায় কয়েক লাখ টাকার মালামাল লুট করেছে। ডাকাতদের অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে ৫ জন। গ্রাম ২টির সাধারন মানুষের মাঝে বর্তমানে ডাকাত আতংক বিরাজ করছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়,বুধবার দিবাগত গভীর রাতে পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউপি’র খয়েরপুকুর এলাকার খোতারমোড় নয়াপাড়া নামক স্থানে ঢাকার মোনায়েম নামক ব্যক্তির কুইক সিক্স পোল্ট্রি ফার্ম লিমিটেডের খামারে ডাকাতরা হানা দেয়। ডাকাতরা খামারের অভ্যন্তরে প্রবেশের পর সেখানকার কর্মচারীদের দেশীয় অস্ত্র দ্বারা এলোপাতারী কুপিয়ে গুরুত্বর আহত করে। আহতরা হলেন ম্যানেজার জাহিদুল ইসলাম, কর্মচারী ইউনুস, শাহআলম, মিলন মিয়া ও আজিজুর রহমান। তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে রাতেই দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে পার্বতীপুর মডেল থানার অফিসাস ইনচার্জ তদন্ত আরজু মোঃ সাজ্জাদ ঘটনাস্থল পরির্দশন করেছেন।
অপর আরেক ঘটনার পার্বতীপুরের ভবানীপুর কম্উিনিটি পুলিশিং কমিটির সভাপতি আওরঙ্গজেব লুলু জানান, গত ২৬ আগষ্ট মঙ্গলবার গভীর রাতে ১০/১২ জনের ডাকাতদল তার শ্যালক ফাইজুলকেসহ তার পরিবারের লোকজনকে বেধে রেখে বাসা ও দোকানে হামলা চালিয়ে নগদ ৮০ হাজার টাকা, ১০ আনা স্বর্ণের একটি চেইন,একটি এ্যাপাচি মোটর সাইকেল লুট করে নিয়ে।
পার্বর্তীপুরে আইন শৃংখলা পরিস্থিতির চরম অবনতি হওয়ায় বিভিন্ন স্থানে চুরি,ছিনতাই,রাহাজানী ও ডাকাতির ঘটনা বেড়ে যাওয়ায় এলাকার মানুষের মাঝে বিরাজ করছে আতংক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ