• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন |

লক্ষ্মীপুরে জামায়াতের ২২০ জনের বিরুদ্ধে মামলা : গ্রেফতার ৪

Hand Cupলক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের কমলনগর জামায়াতের আমির ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হুমায়ুন কবিরকে গ্রেফতারকে কেন্দ্র করে জামায়াত-শিবির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০০ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ। এ মামলায় শিবিরের ৪ কর্মীকে গ্রেফতার করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে কমলনগর থানার উপ-পরিদর্শক গোলাম মোস্তফা বাদী হয়ে এ মামলা করেন।
উল্লেখ্য, গত বুধবার বিকেলে কমলনগর উপজেলা জামায়াতের আমীর ও উপজেলা ভাইস-চেয়ারম্যান হুমায়ুন কবিরকে হাজিরহাট এলাকা থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এর প্রতিবাদে বুধবার রাতে উপজেলা পরিষদ এলাকায় ও হাজিরহাটসহ উপজেলার বিভিন্ন স্থানে জামায়াত শিবিরের নেতা-কর্মীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করার চেষ্টা করে। কিন্তু পুলিশ তাদের লাটিচার্জ করে বাধা দেয়। এর জের ধরে জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এসময় ৪ পুলিশ ও জামায়াত শিবিরের নেতা-কর্মীসহ ১৫ জন আহত হয়।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, পুলিশের কাজে বাধা, পুলিশকে মারধর এবং গাড়ি ভাঙচুর করার অপরাধে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ মামলায় শিবিরের  ৪ কর্মীকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ