• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন |

আসছে আন্দোলনে রাস্তায় র‌্যাব পুলিশ দাড়ানোর সাহস পাবে না : নীলফামারীতে আব্দুস সালাম

সিসি নিউজ: আসছে আন্দোলনে র‌্যাব পুলিশ রাস্তায় দাড়ানোর সাহস পাবে না মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম বলেছেন, জোড় করে ক্ষমতায় থাকা যায় না জেনে শেখ হাসিনা আইন শৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে যা ইচ্ছে করে নিচ্ছেন।
র‌্যাবের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, আওয়ামীলীগের নির্দেশে নারায়নগঞ্জে মানুষ খুন করেও রেহাই পাচ্ছে না র‌্যাব সদস্যরা। শেখ হাসিনা তাদের বাঁচাতে পারছেন না। জনগণের উপর অত্যাচার করলেও আপনারা রেহাই পাবেন না, কেউ আপনাদের বাঁচাতেও পারবে না।
তৃণমুল পর্যায়ে বিএনপির সাংগঠনিক সফরের অংশ হিসেবে শুক্রবার দুপুরে নীলফামারী শিল্পকলা অডিটোরিয়ামে জেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক ও ঢাকা মহানগর উপদেষ্টা কমিটির সদস্য আব্দুস সালাম উপরোক্ত মন্তব্য করেন।
নীলফামারী জেলা বিএনপির আহবায়ক এ্যাড. আনিছুল আরেফিন চৌধুরীর সভাপতিত্বে কর্মী সভায় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. মিজানুর রহমান চৌধুরী শামীম, জহুরুল আলম, রাজ্জাকুল ইসলাম রাজা, মীর সেলিম ফারুক, মনছুরুল ইসলাম দানু, ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেড, যুবদলের মোস্তফা সারওয়ার পল্লব, ছাত্রদলের এনামুল হক এনাম, স্বেচ্ছাসেবক দলের প্রবীর গুহ রিন্টু, জাসাসের মোস্তফা হক প্রধান বাচ্চু, মহিলা দলের মালেকা পারভীন বানু, ওলামা দলের আ ফ ম রুহুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
পুলিশের প্রতি ইঙ্গিত করে আব্দুস সালাম বলেন, সরকারের নির্দেশে গনতান্ত্রিক আন্দোলনে যে সব পুলিশ কর্মকর্তারা হামলা, নেতা কর্মীদের উপর নির্যাতন ও নিরাপরাধ মানুষদের গ্রেফতার করছেন তাদের তালিকাও তৈরি রয়েছে জনগণের কাছে আপনাদেরকেও জবাবীদিহি করতে হবে।
বিএনপি নির্বাচন মুখী দল উল্লেখ করে তিনি আরও বলেন, শেখ হাসিনা নির্বাচন দেন নি ভয়ে, বিএনপি অংশ নিলে ২০টি আসনও পেতো না তারা। নির্বাচন হয়নি, মানুষ ভোট দেয়নি তাই সরকারও অবৈধ।
আসছে সরকার পতন আন্দোলনে ভেদাভেদ ভুলে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থেকে অংশ গ্রহণ করার আহবান জানিয়ে তিনি বলেন, বিজয় হবেই হবে। আন্দোলনে স্বৈরাচার এরশাদ পালিয়েছে আওয়ামীলীগও পালাতে দিশে পাবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ