• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন |

গুম-খুনের হিসাব করতে ক্যালকুলেটর নিতে হবে

arsad-46নারায়ণগঞ্জ: জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, বর্তমান সরকারের খুন ও গুমের হিসাব করতে গেলে হাতে ক্যালকুলেটর নিতে হবে, এ সরকারের উপর দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। আওয়ামী লীগ সরকার দলীয়করণ করে প্রশাসনকে অকার্যকর করে দিয়েছে। শুধু তাই নয় জনগণ দুই নেত্রীর কাউকে আর ক্ষমতায় দেখতে চায় না।

তিনি আজ শনিবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঐতিহাসিক আমিনপুর মাঠে সোনারগাঁ জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বিএনপিকে ইঙ্গিত করে তিনি বলেন, যুবরাজ তারেক জিয়া বলেছিলেন বিএনপি ক্ষমতায় এলে আমার কোমরে রশি বেঁধে সাধারণ কয়েদিদের সাথে জেলখানায় রাখবে। দেশের মানুষ দেখছে, কার কোমরে রশি পড়েছে। তারেক জিয়ার নাম শুনলে দেশের মানুষ ভয় পায়। মানুষের রক্ত হিম হয়ে আসে। তারেক জিয়া ক্ষমতায় আসলে দেশের মানুষ অশান্তিতে থাকবে। তারেক জিয়াকে দেশের মানুষ পছন্দ করে না। খালেদা জিয়া বলেছিলেন, জেলখানায় ঢুকাবে জীবন্ত এরশাদকে আর বের করা হবে লাশ। আমি জেলেও যাইনি, লাশও হইনি। খালেদা জিয়াকেই জেলে যেতে হয়েছে।

তিনি আওয়ামী লীগ বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সময় এসেছে, আপনারা এ দু’দল ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিন। জনগণ আগামীতে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

এরশাদ তার আমলের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, আমার আমলে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে কোনো সরকার এ উন্নয়ন করতে পারেনি। আমি গ্যাস, বিদ্যুৎ, রাস্তাঘাট ও অবকাঠামোগত যে উন্নয়ন করেছি আগামীতে ক্ষমতায় এলেও এ ধারা অব্যাহত রাখা হবে। বর্তমানে রাজপথে আওয়ামী লীগ নাই, বিএনপি নাই, জাতীয় পার্টি রাজপথেও আছে। জাতীয় সংসদেও আছে।

স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কুতুববাগ পাক দরবার শরিফের পীর মাওলানা জাকির শাহ নকশবন্দি আল মোজাদ্দেদ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন বাবলু, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা প্রশাসক আনিসুর রহমান মিঞা, পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনারা নাজনিনসহ স্থানীয় আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ