• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জলঢাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু

Accidentসিসি নিউজ: নীলফামারীর জলঢাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মশিউর রহমান (১১) নামের ৪র্থ শ্রেণীর এক ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে জলঢাকা-রংপুর সড়কের বড়ঘাট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মশিউর জলঢাকা উপজেলার বিন্যাকুড়ি ইউনিয়নের বড়ঘাট এলাকার শাহ আলমের ছেলে ও গাবরোল সরকারপাড়া প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।
পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানান, শনিবার দুপুর একটার দিকে মশিউর স্কুল থেকে বেড়িয়ে রাস্তা পাড় হবার সময় জলঢাকা থেকে রংপুরগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মশিউর মারা যায়। পরে স্থানীয় লোকজন দূর্ঘটনার খবর মোবাইল ফোনে অন্যান্যদের দিলে একই সড়কের বড়ভিটা নামক স্থানে ট্রাকটিকে আটক করে দেয় এলাকাবাসী।
জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির জানান, নিহদের পরিবারের পক্ষ থেকে এখনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ