• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:১৬ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে জাতীয় শোক দিবসে দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী শাহিদা পেলেন রুবেলের মরদেহ বিরামপুরে লিচু বাগান থেকে যুবকের লাশ উদ্ধার সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ পরিস্থিতি অস্বাভাবিক হবে, এটা ভেবেই মাঠে নামতে হবে- আইজিপি প্রতিমন্ত্রীর বক্তব্যে ‘জান্নাত’ ‘জাহান্নাম’ বিভ্রাট: ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে থানায় অভিযোগ বরগুনায় কর্মীদের পুলিশের মারধর তদন্ত করবে কেন্দ্রীয় ছাত্রলীগ সৈয়দপুরে মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার বিআরটি প্রকল্পের গার্ডার পড়ে প্রাইভেটকারের ৫ আরোহী নিহত সৈয়দপুরে দোকান থেকে চুরি যাওয়া তেলের ড্রাম উদ্ধার। গ্রেপ্তার – ৩

লালমনিরহাটে ভারতীয় অবৈধ পণ্যবাহী ট্রাকসহ আটক ২

lalmonirhatলালমনিরহাট : অবৈধ পথে আসা ভারতীয় বড়ই ও কসমেটিকস পণ্য বোঝাই একটি ট্রাক আটক করেছে পুলিশ। শনিবার রাতে জেলার তিস্তা ব্যারাজের প্রবেশ মুখ দোয়ানী মোড় এলাকায় এ ট্রাকটি আটক করা হয়। এ সময় ওই ট্রাকের ড্রাইভার ও হেলপারকেও আটক করা হয়।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিক্তিতে বড়খাতা হাইওয়ে পুলিশের সহযোগিতায় দোয়ানী এলাকায় অভিযান চালিয়ে ঢাকা মেট্রো-ট ১৮-০৯৫৯ ট্রাকটি আটক করা হয়। পরে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমানের উপস্থিতিতে ওই ট্রাক থেকে বিপুল পরিমাণ ভারতীয় বড়ই ও কসমেটিকস উদ্ধার করা হয়েছে। এ সময় ট্রাকের ড্রাইভার মোহাম্মদ আলী ও হেলপার শাহিনুর আলম শাহিনকে আটক করা হয়। সূত্র জানায়, উদ্ধার হওয়া ওই মালামালগুলোর মূল্য প্রায় অর্ধ কোটি টাকা।

এ ঘটনায় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ