• শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন |

রাজশাহীতে এরশাদের উপস্থিতিতে জাপার সম্মেলন পণ্ড

jatio_partyসিসি নিউজ: সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের উপস্থিতিতে রাজশাহী মহানগর জাতীয় পার্টির (জাপা)  সম্মেলন পণ্ড হয়ে গেছে। আজ সোমবার দুপুরে রাজশাহী নগরীর বর্ণালীর মোড় ডেসটিনি মাঠে সম্মেলন চলার সময় এ ঘটনা ঘটে।
জাতীয় পার্টির নেতাকর্মীরা জানান, সোমবার বেলা ১১টায় রাজশাহী মহানগর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনের পূর্ব নির্ধারিত সময় ছিলো। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।
এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর।
সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু। বিশেষ বক্তা ছিলেন জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুঁইয়া।
দুপুর একটায় মহানগর সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সাইফুল ইসলাম স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়। বক্তব্য দেয়া শুরু করেন পার্টির স্থানীয় নেতারা।
একপর্যায়ে মহানগর সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. শাহাবুদ্দিন বক্তব্য শুরু করেন। এ সময় রাজশাহী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বাচ্চু মহানগর নেতা মো. শাহাবুদ্দিনের কাছ থেকে লাউড স্পিকার কেড়ে নেন এবং তাকে মারধর করেন।
এর ফলে সম্মেলন স্থলে বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি হয়। এরপর জেলা সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বাচ্চু বক্তব্য শুরু করেন।
শাহাবুদ্দিন বাচ্চু বক্তব্য শুরু করলে এরশাদ ওঠে গিয়ে বাচ্চুর কাছ থেকে লাউড স্পিকার কেড়ে নেন। এ সময় এরশাদ উপস্থিত পার্টির নেতাকর্মীদের বলেন, এ সম্মেলন স্থগিত করা হলো। ঢাকায় গিয়ে এ ব্যাপারে চিন্তাভাবনার পর সিদ্ধান্ত দেয়া হবে।
তিনি আরো বলেন, আগামী তিন মাস পর রাজশাহী মহানগর জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হবে। আমি আবারো রাজশাহী এসে সে কমিটি ঘোষণা করবো। এরপর তিনি সম্মেলন স্থল ত্যাগ করেন।
এর আগে দুপুর ১২টায় এরশাদ একটি ভাড়া করা হেলিকপ্টারে রাজশাহী বিমানবন্দরে এসে পৌঁছান। সেখানে পার্টির নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ