• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন |

লালমনিরহাটে শিক্ষকের বরখাস্থাদেশ বাতিলের দাবিতে শিক্ষার্থীদের ক্লাশ বর্জন

lalmonirhatলালমনিরহাট প্রতিনিধি: ছাত্র পেটানো শিক্ষকের বরখাস্থাদেশ বাতিলের দাবিতে লালমনিরহাটের সোমবার দুপুরে দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্লাশ বর্জন  করেছে।
শিক্ষার্থীরা জানায়, আদিতমারী উপজেলার দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র লিমন মিয়া গত বৃহস্পতিবার ক্লাশে সহপাঠিদের সাথে দুষ্ঠামি করে। এ ঘটনায় বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক তাকে শাসন করে। কিন্তু একটি  মহল ওই ছাত্রকে হাসপাতালে ভর্তি করে বিভিন্ন দপ্তরে অবগত করে বিদ্যালয়ের সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করেছে। শিক্ষকের উপর বরখাস্থাদেশ  অবিলম্বে বাতিল করা না হলে শিক্ষার্থীরা আন্দোলন চালিয়ে যাওয়ার হুমকী দেন।
এ দিকে ছাত্র পেটানো ঘটনায় শনিবার বিদ্যালয় পরিচালনা কমিটি ছাত্র পেটানোর দায়ে ওই শিক্ষককে সাময়িক বরখাস্থ করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেন।
তদন্ত কমিটির সদস্য হলেন, বিদ্যালয়ের অভিভাবক সদস্য লিটন, শিক্ষক প্রতিনিধি রুহুল আমিন ও পাশ্ববর্তি দুর্গাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান।
বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আব্দার রহমান বলেন, বিভিন্ন মিডিয়ায় খবরটি প্রকাশ হওয়ায় আমরা ওই শিক্ষককে সাময়িক বরখাস্থ করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছি। তদন্ত রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ