• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

rajsahiরাজশাহী প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলায় আনোয়ারা বেগম (৫০) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা স্বামী হাবিবুর রহমানকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

স্থানীয়রা জানান, সোমবার সকালে পারিবারিক বিভিন্ন বিষয়ে নিয়ে আনোয়ারা বেগমের সঙ্গে তার স্বামী হাবিবুর রহমানের ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে বাড়িতে রাখা হাঁসুয়া দিয়ে হাবিবুর তার স্ত্রীকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এর ফলে ঘটনাস্থলেই আনোয়ারা বেগম মারা যান। এ ঘটনার পর স্থানীয়রা হাবিবুর রহমানকে আটক করে দুর্গাপুর থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে হাবিবুর রহমানকে আটক করে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র চক্রবর্তী এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত হাবিবুর রহমান থানায় আটক রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ