• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১২:৫৩ অপরাহ্ন |

চিত্রনায়িকা তানিশা মির্জার আত্মহত্যা চেষ্টা

Tanisha-mirza-400x250বিনোদন ডেস্ক: চলচ্চিত্র অভিনেত্রী তানিশা মির্জা ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। তানিশার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে রাজধানীর বাড্ডার নিজ বাসায় তানিশা ১৪টি ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

পরে তাকে নিকটস্থ এশিয়ান হাসপাতালে ভর্তি করা হয়। তানিশা বর্তমানে ডা. সাইদের অধীনে চিকিৎসাধীন রয়েছেন। তানিশা সেলিব্রেটি নামের একটি চলচ্চিত্রে কাজ করছিলেন। এ ছবিটি তানিশা অভিনীত প্রথম চলচ্চিত্র।

তানিশার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সেলিব্রেটি চলচ্চিত্রটি নিয়ে তানিশার অনেক স্বপ্ন ছিল। মিডিয়ায় কাজ করার স্বপ্ন নিয়ে ঢাকায় স্থায়ীভাবে বসবাস করছিলেন তিনি। তানিশার পরিবারের সদস্যরা তানিশার চলচ্চিত্রে অভিনয় ভালো চোখে নিচ্ছিল না।

জানা গেছে, চলচ্চিত্র নায়িকা হওয়ার স্বপ্নকে পুঁজি করে অনেকেই তানিশাকে নানাভাবে ব্যবহার করত। বাড্ডায় পরিবার বিচ্ছিন্ন হয়ে একা থাকতেন তানিশা। সেখানে চলচ্চিত্রপাড়ার অনেকেরই নিয়মিত আসা-যাওয়া ছিল।

পরিবার বিচ্ছিন্ন থাকা আর চলচ্চিত্রে কাঙ্ক্ষিত ক্যারিয়ার গড়তে না পারার হতাশা গ্রাস করেছিল তানিশাকে। সেলিব্রেটি ছবির কাজ নিয়েও সন্তুষ্ট ছিলেন না এ অভিনেত্রী।

উল্লেখ্য, চলতি বছরের মার্চ মাসে রাজধানীর কাকরাইলের কর্ণফুলী গার্ডেন সিটির সামনে দুই যুবক অস্ত্রের মুখে নিজেদের সিআইডি পরিচয় দিয়ে তানিশাকে অপহরণেরও চেষ্টা করে।

সবকিছু মিলিয়ে তানিশার ঘনিষ্ঠরা ধারণা করছেন, চলচ্চিত্রের অন্ধকার অধ্যায়ের সঙ্গে মিশে গেছেন তানিশা। এসব কারণেই আত্মহত্যার চেষ্টা করে থাকতে পারেন এ অভিনেত্রী।

এ বিষয়ে তানিশার মুঠোফোনে যোগাযোগ করলে নম্বরটি বন্ধ পাওয়া যায়। প্রসঙ্গত, তানিশা বেশ কিছু টিভি নাটকেও অভিনয় করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ