• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

জয়পুরহাটে সীমান্তরেখা অতিক্রমে নিষেধাজ্ঞা সংক্রান্ত মতবিনিময় সভা

BGB CO- 03.09আকতার হোসেন বকুল, হিলি: জয়পুরহাটের পাঁচবিবি’উপজেলার কড়িয়া বিওপি ক্যাম্পে স্থানিয় প্রশাসন, জনপ্রতিনিধি, গরু ব্যবসায়ি ও গণমাধ্যম কর্মীদের নিয়ে ভারত-বাংলাদেশ সীমান্তরেখা অতিক্রমে নিষেধাজ্ঞা সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুর ২টায়  কড়িয়া ক্যাম্পে জয়পুরহাট-৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এই সভার আয়োজন করে।
ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আব্দুর রাজ্জাক তরফদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ব্যাটালিয়নের অপস অফিসার মেজর নাসির ইমাম রুমি, পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম সেলিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিরা সুলতানা, ওসি আব্দুর রশিদ ও ফরিদ, আয়মা রসুলপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম বেনু, ধরনঞ্জি ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু নছর চৌধুরী, গরু ব্যবসায়ি খায়রুল ইসলাম, ফারুক হোসেন ও সুমন সরকার প্রমুখ।
সভায় বিজিবির পক্ষে জানানো হয়, সীমান্ত অতিক্রম করে কোনো মানুষ যেন ভারতে অবৈধ মালামাল বা গরু আনতে না যায়। সীমান্ত এলাকার মানুষদের সচেতন করতে আজকে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ