• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

নীলফামারীতে বিদ্যুৎ পিচরেট কর্মচারীদের সংবাদ সম্মেলন

nilphamari Mapনীলফামারী প্রতিনিধি: চাকরি স্থায়ী করার দাবিতে নীলফামারীতে সংবাদ সম্মেলণ করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের পিচরেট কর্মচারীরা । মঙ্গলবার রাতে স্থানীয় আবাসিক বিদ্যুৎ অফিস চত্বরে এ সংবাদ সম্মেলনের পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের আহবায়ক ফারুক হাসান বক্তব্যে বলেন, তারা গত ১৯৯৯ সাল থেকে বিদ্যুৎ বিভাগে পিচরেট পদে কর্মরত থেকে নিরলস কাজ করে আসছেন। কিন্তু দ্রব্যমুল্যের উর্দ্ধগতির বাজারে একজন পিচরেট কর্মচারী অস্থায়ী ভাবে রিডিং গ্রহন করে এক টাকা ৭০ পয়সা ও বিল বিতরনে এক টাকা ১০ পয়সা করে মজুরী পান। এতে মাসে সর্বোচ্চ তিন থেকে সাড়ে ৩ হাজার টাকা মজুরী পান তারা। এ বেতন দিয়ে তাদের সংসার চলেনা। তাই স্বল্প এই আয় দিয়ে পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন তারা। তাই মানবিক দিক বিবেচনা করে তাদের চাকরি স্থায়ী করতে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তারা।
সংবাদ সম্মেলনে নীলফামারী জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন, জেলার ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরগঞ্জ ও সৈয়দপুর উপজেলার ২২ জন পিচরেট সদস্য উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ