• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন |

গোবিন্দগঞ্জে জাল স্ট্যাম্পসহ ব্যাংকার ও আনসার আটক

Arrestগাইবান্ধা : সোনালী ব্যাংক লিমিটেড গাইবান্ধার গোবিন্দগঞ্জ শাখার কর্মকর্তা আবুল কালাম ও আনছার সদস্য মঞ্জু মিয়াকে জাল স্ট্যাম্পসহ আটক করেছে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে রেভিনিউ স্ট্যাম্পসহ বেশকিছু নন-জুডিসিয়াল স্ট্যাম্প উদ্ধার করা হয়। আটক ব্যাংক কর্মকর্তা ও আনছার সদস্যকে জেলহাজতে পাঠানো হয়েছে। শুক্রবার তাদের জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোনালী ব্যাংক লিমিটেড গোবিন্দগঞ্জ শাখায় দীর্ঘদিন ধরে গ্রাহকের ঋণ চুক্তিসহ বিভিন্ন কাজে জাল রেভিনিউ স্ট্যাম্প ও নন-জুডিসিয়াল স্ট্যাম্প ব্যবহার করা হতো। ওই শাখার কর্মকর্তা আবুল কালাম ও আনছার সদস্য মঞ্জু মিয়া এ কাজ করতেন।

বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ব্যাংক শাখার ওই কর্মকর্তাকে হাতেনাতে ৬০০ টাকার জাল রেভিনিউ স্ট্যাম্প ও কয়েকটি ১০০ টাকার নন-জুডিসিয়াল স্ট্যাম্পসহ আটক করে। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী, জাল স্ট্যাম্প সরবরাহ চক্রের মূলহোতা হিসেবে কাজ করছে সোনালী ব্যাংক লিমিটেড মহিমাগঞ্জ শাখার কর্মকর্তা রুহুল আমিন ও তার ভাই সাইফুল ইসলাম। তাদের বাড়ি পলাশবাড়ী উপজেলার ঢোলভাঙ্গা এলাকায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ