• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

হিলি সীমান্ত দিয়ে অবৈধ পারাপারের দায়ে শিশুসহ ৯ জন আটক

Adom HiLi-07.09হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলি সীমান্ত দিয়ে বাংলাদেশ ও ভারতে অনুপ্রবেশের দায়ে ৯ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এদের মধ্যে দুই শিশু, পাঁচজন পুরুষ ও দুইজন নারী। আজ ভোরে তাদের সীমান্তের বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি উপজেলার উদয়পুর গ্রামের ঘেরঘেরর মোহাম্মদের ছেলে দবিরুল ইসলাম (৫২), একই এলাকার বিনোদ পালের দুই স্ত্রী পরমিলা বালা (৪০) ও গমবালা (৩৫), ছেলে নরেশপাল (১৪), মেয়ে মানসি পাল (১৩), এবং মলিন পালের ছেলে কদমপাল (৩০), দিনাজপুরের হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামের মৃত আলম মিয়ার ছেলে দুখু মিয়া (২০), মৃত মজিবর রহমানের ছেলে শামিম হোসেন বুদু (২৭) ও মৃত মোকছেদ আলীর ছেলে বিদ্যুৎ মিয়া (৩০)।
বিজিবি’র হিলি চেকপোষ্ট ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল মান্নান জানান, আজ সকাল সাড়ে ৮টার দিকে ঠাকুরগাঁও জেলার একই পরিবারের ৬ জন সীমান্তের ধরন্দা এলাকা দিয়ে ভারতে যাওয়ার চেষ্টাকালে তাদের আটক করা হয়। এর আগে ভোরে তিন বাংলাদেশি ভারত থেকে দেশে অবৈধভাবে প্রবেশ করলে তাদেরও আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ