• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন |

কলগার্লের অফার পেয়েছিলেন বলিউড অভিনেত্রী রাবিনা

বিনোদন ডেস্ক: সindexম্প্রতি দেহ ব্যবসার সাথে জড়িত থাকার অপরাধে আটক জনপ্রিয় টামিল অভিনেত্রী শ্বেতা বসু পুলিশকে জানিয়েছেন বলিউডের অনেক নায়িকারাও নাকি গোপনে এই কাজের সঙ্গে যুক্ত।

যদিও রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক হনশল মেহেতা শ্বেতাকে ছবিতে সুযোগ দেওয়ার কথা জানিয়েছেন তবুও সকলেই মুখে মুখে ঘুরছে এই ঘটনা।

সম্প্রতি  বলিউডের দেহব্যবসা নিয়ে এক ভয়ানক সত্যি কথা প্রকাশ্যে এনেছেন। এক সাক্ষাৎকারে রাবিনা নিজেই এই কথা জানিয়েছেন। শ্বেতার প্রসঙ্গে কথা বলার সময়েই নিজের জীবনের এই সত্যির উদঘাটন করেন রাবিনা। তিনি জানিয়েছেন, ক্যারিয়ারের প্রথম দিকে তাকে ‘কলগার্ল’ হওয়ার অফার দেয়া হয়েছিলো।

তিনি জানান, ১৯৯৫ সালে একটি ছবিতে শ্যুটিং করার সময় একজন মহিলা তার মেয়েকে নিয়ে তার সঙ্গে দেখা করতে আসে৷ ওই মহিলা সরাসরি রবিনাকে কলগার্ল হওয়ার অফার দেয়৷

রবিনা বলেন, সেদিনের কথা নাকি আজও তাঁর স্পষ্ট মনে রয়েছে৷ মহিলার কথা শুনে তেলে-বেগুনে জ্বলে উঠেছিলেন তিনি। ওই নারী রাবিনাকে তখন বলেছিল বলিউডের অন্য অভিনেত্রীরাও এই ধরণের কাজ করেন এতে নাকি খারাপ কিছুই নেই৷ এই কথা শুনে আরও রেগে যান তিনি।

রাবিনা জানান, নারীর সঙ্গে তার মেয়ে ছিল বলেই সেদিন নারীকে স্রেফ চলে যেতে বলেছিলেন তিনি না হলে হয়ত মহিলার উপর হাত তুলতে বাধ্য হতেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ