• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন |

প্রশিক্ষণ বিমানের অয়েল ট্যাংকার খসে পড়লো

narsingdi-1_50698নরসিংদী : নরসিংদীতে বাংলাদেশ বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ বিমানের দুটি অতিরিক্ত অয়েল ট্যাংকার মাটিতে খসে পড়েছে।

সোমবার বেলা ১১টায় রায়পুরা উপজেলার ডৌকারচর ইউনিয়নের পিবিনগর ও কাসিমনগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ হতাহত না হলেও এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাশাপাশি দুটি বিমান যাওয়ার পথে হঠাৎ করে একটি বিমান থেকে ধোয়া বেরুতে দেখা যায়। এসময় বিমানটি থেকে বিকট শব্দে দুটি বস্তু খসে মাটিতে পড়ে। খসে পড়া বস্তু দুটির মধ্যে একটি পড়ে কাসিমনগর গ্রামের একটি বসতঘরের পাশে। অপরটি পড়ে আনুমানিক ৫শ’ গজ দূরত্বের পার্শ¦বর্তী পিবিনগর গ্রামের কৃষি জমিতে। এঘটনার পর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। শত শত মানুষ বস্তু দুটি দেখতে ভীড় জমায়। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বিমান বাহিনীর উইং কমান্ডার এনামুল হকের বরাত দিয়ে জানান, খসে পড়া বস্তু দুটি বিমানের অতিরিক্ত অয়েল ট্যাংকার। খবর পেয়ে বিমান বাহিনীর কর্মকর্তারা ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ খালেদ জানিয়েছেন, বস্তু দুটি বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ বিমানের অতিরিক্ত জ্বালানি ট্যাংকার। বিমানটি জরুরি ভিত্তিতে ঢাকার তেজগাঁওয়ে অবতরণ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ