• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন |

বিরলের ইউপি সদস্যের বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

Ovijokদিনাজপুর প্রতিনিধি: বিরলে ইউপি সদস্য স্ত্রীকে শারীরিক নির্যাতন করে হত্যা করে বিষপানে আত্মহত্যা করেছে মর্মে চালিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।
পুলিশ ও নিহতের আত্মীয়-স্বজনরা জানায়, বিরল উপজেলার ভান্ডারা ইউপি’র ওয়ার্ড সদস্য দিলিপ চন্দ্র সরকারের স্ত্রী ২ পুত্র সন্তানের জননী সাবিনা রাণী সরকারকে (৩২) প্রায় শারীরিক নির্যাতন করত। গত  রোববার বিকেলে ইউপি সদস্য দিলিপ ও তাঁর পরিবারের লোকজন স্ত্রীকে শারীরিক নির্যাতন করলে মারা যায়। কিন্তু পরিবারের লোকজন হত্যা ঘটনা ধামাচাপা দিতে বিষপানে আত্মহত্যা করেছে মর্মে এলাকায় অপপ্রচার চালায়।
এ ঘটনা গত রোববার রাতভর নিহতের পরিবারের সাথে ইউপি সদস্য আপোষ-মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। সোমবার পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রির্পোট করার সময় নিহতের শরীরের বিভিন্নস্থানে জখমের চি‎হ্ন দেখে সন্দেহ হওয়ায় লাশ উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।
এ ব্যাপারে বিরল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল মতিন জানান, প্রাথমিকভাবে বিষপানের কোন আলামত পাওয়া যায়নি। পেটে ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চি‎হ্ন পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ