• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নীলফামারীতে দরিদ্র নারীদের সেলাই মেশিন প্রদান

Distribution Picture, Nilphamariনীলফামারী প্রতিনিধি: নীলফামারী সদরের পলাশবাড়িতে ১৫দিন ব্যাপী সেলাই প্রশিক্ষণ গতকাল মঙ্গলবার শেষ হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাবেত আলী সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে প্রশিক্ষনার্থীদের মাঝে ১টি করে সেলাই মেশিন প্রদান করেন।
উদয়াঙ্কুর সেবা সংস্থার জিপিপি প্রকল্প ও প্ল্যান বাংলাদেশ নীলফামারী ইউনিটের উদ্যোগে পলাশবাড়ি ইউনিয়ন পরিষদে ইউনিয়নের দরিদ্র নয়জন নারীকে প্রশিক্ষণ প্রদান করেন।
সমাপনী অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, পলাশবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন কুমার রায়, পলাশবাড়ি পরশমনি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর আলী ও জিপিপি প্রকল্পের টেকনিক্যাল অফিসার রওশন আরা রোজি বক্তব্য রাখেন।
আয়োজক সুত্র জানায়, উপজেলা পরিষদের উদ্যোগে প্রশিক্ষনার্থীদের মধ্যে ছয়জন এবং ইউএসএস’র পক্ষ্য থেকে তিনজনকে বিনামুলে সেলাই মেশিন প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ