• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নীলফামারীতে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধণা প্রদান

Nilphamari Picture, Nilphamariনীলফামারী প্রতিনিধি: নীলফামারী সদর উপজেলার দারোয়ানী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ২০১৪ সালে জিপিএ-৫ প্রাপ্ত তিন শিক্ষার্থীকে সংবর্ধণা দেয়া হয়েছে। বুধবার বিকেলে বিদ্যালয় চত্তরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএনও মোঃ সাবেত আলী।
অনুষ্ঠানে লক্ষ্মীচাপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরিপদ রায়, সিনিয়র শিক্ষক সিরাজুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নুরুজ্জামান, প্রাক্তন প্রধান শিক্ষক মোজাহার হোসেন ও জিপিএ-৫ প্রাপ্ত সুমন ইসলাম বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে জিপিএ-৫ প্রাপ্ত আজিজুল ইসলাম, সুমন ইসলাম ও মোনায়েম খানকে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয় বিদ্যালয়ের পক্ষ্য থেকে।
প্রসঙ্গত বিদ্যালয়টি থেকে ২০১৪ সালের এসএসসি পরীক্ষায় ৩৭ জন অংশ গ্রহণ করে ৩২জন পাস করে এরমধ্যে বিজ্ঞান বিভাগ থেকে তিনজন জিপিএ-৫ লাভ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ