• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ট্রেনে কাটা পড়ে কারওয়ান বাজারে নিহত ৩

Trainঢাকা: রাজধানীর কারওয়ান বাজারে ট্রেনে কাটা পড়ে তিনজন নিহত হয়েছেন। এ সময় কমপক্ষে ১৬ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সোয়া নয়টায় মাছের আরত এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তেজগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) সাহিদা আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রেলক্রসিং থেকে পশ্চিম দিকে মাছ বাজারের পেছনে ময়মনসিংহ থেকে ঢাকাগামী যমুনা আন্তনগর ট্রেনটি কমলাপুরের দিকে যাচ্ছিল। একই সময় পাশের লাইন দিয়ে ঢাকা থেকে চট্টগ্রামমুখী কর্ণফুলী আন্তনগর ট্রেনটি যায়। এ সময় রেললাইনের ওপর বাজার বসায় সেখানে মানুষের ভিড় ছিল। ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই একজন নিহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আরো দুইজনের মৃত্যু হয়।

গুরুতর আহত সাতজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। সাতজনের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- বরগুনা এলাকার কাওসারের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) এবং দুই ফল বিক্রেতা মো. রাকিব (২০) ও তার চাচা ফজলু খান (৪০)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ