• শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন |

দুই সহদরের লাশ উদ্ধার; সন্দেহ, হত্যা !

Killing,-Bagerhatবাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে দুই ভায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে মোড়েলগঞ্জ উপজেলার বারুইখালি ইউনিয়নের পায়লাতলা গ্রাম থেকে পুলিশ শিশু দুটির লাশ উদ্ধার করেছে। নিহত শিশু দুটি ওই গ্রামের বাবলু হাওলাদরের ছেলে মিরাজুল হাওলাদার (১১) ও রিয়াজুল হাওলাদর (৮)। ধারনা করা হচ্ছে শিশু দুটিকে হত্যার পর লাশ পাশের ডোবা ও পুকুরে ফেলে দেয় ঘাতকরা। তবে কি কারণে হত্যা করা হয়েছে প্রাথমিক ভাবে তা জানা যায়নি।

বাবুল হাওলাদারের মা রওশন আরা বেগম (৬০) এবং স্থানীয়রা জানান, নিহত মিরাজুল ও রিয়াজুল বৃহস্পতিবার রাতের খাবার শেষে তার দাদী রওশন আরার সাথে ঘুমিয়ে পড়ে। রাত ৩ টার দিকে প্রতিবেশী মৃত বারেক মৃধার ছেলে বাচ্চু মৃধা (৪০) ওই বাড়িতে এসে ভাত খাওয়ার দাবী করে । একপর্যায়ে বৃদ্ধা রওশন আরা বেগমকে জুসের সাথে ঘুমের ঔষধ খাইয়ে অজ্ঞান করে ফেলে। এই সুযোগে মিরাজুল ও রিয়াজুলকে হত্যার পর একজনকে পুকুরে এবং অপরজনকে ঘরের সামনে ডোবায় ফেলে পালিয়ে যায়। শুক্রবার দুপুরে প্রতিবেশীরা মিরাজুল ও রিয়াজুলের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এদিন বিকালে লাশ উদ্ধার করেছে করছে।

এ ব্যাপারে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমলাম খান বিকালে জানান, পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে। নিহত দুই শিশু সহোদরের মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনাটি হত্যাকান্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে। তকে কাউকে এখনও সনাক্ত করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ