• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন |

বিশ্বকাপে ক্রিকেটারদের ফাঁদে ফেলতে পাতা হবে ‘মধু জাল’!

image_97940_0খেলাধুলা ডেস্ক: ব্যাটিং-ম্যাচ ফিক্সিংয়ের দুর্নীতির কলঙ্ক তো আগেই লেগেছে ক্রিকেটের গায়ে। আসন্ন বিশ্বকাপে ক্রিকেটারদের দুর্নীতিতে টানতে পাতা হচ্ছে মধু ফাঁদ।
বিশ্বকারে অংশগ্রহণকারী ক্রিকেটারদের জন্য ওই সতর্কবাণীই জারি করল নিউজিল্যান্ড পুলিশ। সন্দেহজনক ব্যক্তি, অপরিচিত মহিলাদের থেকে দূরে থাকার পরামর্শ দেয়া হলো।

নিউজিল্যান্ড হেরল্ড পত্রিকায় প্রকাশিত একটি খবর অনুযায়ী, আগামী ক্রিকেট বিশ্বকাপে বুকি বা ম্যাচ ফিক্সারদের সবচেয়ে বড় হাতিয়ার হতে চলেছে সুন্দরী মহিলারা এবং তাদের মধু ফাঁদ।

পুলিশ সূত্রের খবর অনুযায়ী, ক্রিকেটারদের ফাঁদে ফেলতে মহিলাদের ব্যবহার করতে পারার সম্ভাবনা প্রবল।

নিউজিল্যান্ডের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আমরা খবর পেয়েছি বুকিরা বেশ কিছু সুন্দরী মহিলাকে শহরে নিয়ে আসবে ক্রিকেটারদের সঙ্গে ভাব ভালোবাসার অভিনয় করার জন্য।  এরপরে কিছুটা ঘনিষ্ঠ হলেই ওই মক্ষীরানীরা ক্রিকেটারকে তাদের ইচ্ছামতো যা খুশি করতে বলতে পারে। ক্রিকেটাররা সেই কাজ করতে অস্বীকার করলে তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করা হবে।

ক্রিকেটারদের সঙ্গেই শুধু নয় তাদের পরিবার পরিজন, স্ত্রী, বাবা-মা-র সঙ্গেও আলাপ পাতাবেন। কারণ এই ম্যাচ ফিক্সিংয়ের খেলায় কয়েক লাখ কোটি ডলার জড়িয়ে রয়েছে। আর সেই কারণেই খেলোয়াড়দের আগাম সতর্ক করা হচ্ছে বলে জানিয়েছেন ওই কর্মকর্তা।–ওয়েবসাইট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ