• সোমবার, ২৭ জুন ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

ডিমলায় ছাত্রলীগের বিরুদ্ধে বাড়িঘর ভাঙ্গচুর ও লুটপাটের অভিযোগ

Nilphamari Photoসিসি নিউজ: নীলফামারীর ডিমলায় প্রকাশ্য দিবালোকে তান্ডব চালিয়ে তিন পরিবারের বাড়িঘর ভাঙ্গচুর করে মালামাল লুটপাটের অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। রোববার দুপুরে উপজেলা শহরের বাবুরহাট গ্রামের এ ঘটনায় দুই ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। এসময় হাফিজুল ইসলাম নামের এক পুলিশ সদস্য আহত হন।
এলাকাবাসী জানান, ডিমলা সদরের বাবুরহাট গ্রামের জহির উদ্দিনের তিন ছেলে আজিজুল ইসলাম, নজরুল ইসলাম ও খায়রুল ইসলামের সাথে একই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আনোয়ারুল ইসলাম কাল্টুর দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত তিন সেপ্টেম্বর পুলিশ সদস্য আনোয়ারুল ইসলাম বাদী হয়ে ওই তিন ভাইসহ গ্রামের আরো ১৩ জনকে আসামী করে ডিমলা একটি থানায় মামলা দায়ের করেন।
হামলার শিকার নজরুল ইসলাম বলেন, রোববার সকালে মামলার হাজিরা দিতে আমরা তিন ভাই নীলফামারীতে যাই। এসময় বাড়িতে কেউ না থাকায় দুপুরে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আনোয়ারুল ইসলাম কাল্টু, ডিমলা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক উত্তর চক্রবর্তী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক পারভেজের নেতৃত্বে ৫০/৬০ জন ছাত্রলীগ কর্মী লাঠিশোটা ও দেশীয় অস্ত্র নিয়ে আমাদের তিন ভাইয়ের বাড়িতে হামলা চালিয়ে ঘরবাড়ি দখল করে নেয়। এসময় তারা ছয়টি টিনের ঘর, বাড়ির নকলুপ, বিদ্যুতের মিটার, নগদ ৬২ হাজার তিনশত টাকা, একটি গরু-বাছুরসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে হামলাকারীদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এসময় বদিউজ্জামান (২৫) ও শাহীন আলম (২০) নামের দুই ছাত্রলীগ কর্মীকে আটক করে পুলিশ।
এ বিষয়ে কথা বলার জন্য উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়ের মোবাইল ফোনে (০১৭১২-৩৫৯৬৮৪) বারবার ফোন দেয়া হলেও তিনি ফোন ধরেননি।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আলী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে হামলাকারীদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এ সময় বদিউজ্জামান ও শাহীন নামের দুই ছাত্রলীগ কর্মীকে আটক করা হয়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় ( সন্ধ্যা ৬টা) এখনো মামলা দায়ের হয়নি বলে জানান তিনি।
পুলিশ সদস্য আহত হবার বিষয়ে ওসি বলেন, ঘটনার সময় আসাবধানতাবশত কারণে বাঁশের কঞ্চি কপালে লেগে পুলিশ সদস্য হাফিজুল সামান্য আঘাতপ্রাপ্ত হন। মামলা পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ