• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন |

তরুণীর মুখে তালা!

90813_1সিসি ডেস্ক: রাতের আঁধারে খুঁজে পাওয়া যাচ্ছে না এক তরুণীকে। সবাই ব্যস্ত তাকে খুঁজতে। হঠাৎ চমকে দিয়ে অন্ধকার ঠেলে নিজেই উপস্থিত সে। অবাক দৃষ্টিতে তার দিকে তাকিয়ে আছে সবাই। কিছুটা এগিয়ে গিয়ে বাবা বললেন- কোথায় গিয়েছিলি? কোনো উত্তর দিল না তরুণী। বাবা আবারো জিজ্ঞেস করলেন- বল কোথায় গিয়েছিলি? তবু মুখ দিয়ে কোনো কথা বের হচ্ছে না তার। ক্ষিপ্ত বাবা ঠাস ঠাস করে দুই গালে দু’টি চড় বসিয়ে দিলেন। এবার মাথা নিচু করে আছে মেয়ে, তবুও মুখে কিছু বলেনি। সবাই তখন বলে উঠলো- যেন মুখে তালা দিয়েছে!

এটা শুধুই প্রবাদ বাক্য। কিন্তু প্রবাদ বাক্যটিই সত্যি হলো ভারতের রাঁচির চুটিয়ার বাসিন্দা ২০ বছরের এক তরুণীর জীবনে। মুখে তালা নিয়ে তিনি ছুটে এসেছেন হাসপাতালে। তবে মুখে তালা ঝুলতে দেখে চমকে যান চিকিৎসকরাও।

ওই তরুণী চিকিৎসককে জানান, তার ট্রাংকের তালার চাবি হারিয়ে যায়। তাই দাঁত দিয়েই সেই তালা ভাঙার চেষ্টা করেন তিনি। হাঠাৎ ট্রাংকের একটি অংশ তালাসহ খুলে তার দাঁতে আটকে যায়। বহু চেষ্টার পরও সেটি বের করতে পারেননি ওই তরুণী।

এরপর কামারের কাছে গেলে জানানো হয়, তালার সঙ্গে সঙ্গে দাঁতও ভেঙে যেতে পারে। তারপরই হাসপাতালে ছুটে আসেন তিনি। হাসপাতালের ডেন্টিস্ট ওম প্রকাশ সেই তালা খুলেন দাঁতের কোনো ক্ষতি ছাড়াই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ