• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন |

টঙ্গীতে বিকাশকর্মীকে গুলি করে ৩০ লাখ টাকা ছিনতাই

Cintaiগাজীপুর : গাজীপুরের টঙ্গী বিসিক শিল্প নগরীতে এক বিকাশ বিক্রয় প্রতিনিধিকে গুলি করে ৩০ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ লুটের টাকা উদ্ধার ও ছিনতাইকারী চক্রের কাউকে গ্রেফতার করতে পারেনি।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকাশের টঙ্গী সেনাকল্যাণ শাখার বিক্রয় প্রতিনিধির নিজাম উদ্দিন (২৯) রোববার সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত পাগাড় ও বিসিক এলাকার বিভিন্ন বিকাশ এজেন্টদের কাছ থেকে প্রায় ৩০ লাখ টাকা সংগ্রহ করেন। পরে তিনি সেনাকল্যাণ ভবনের কার্যালয়ে ফেরার পথে বিসিকের ৮০ মেগাওয়াট বিদ্যুৎ উপকেন্দ্রের সামনের রাস্তায় কয়েকজন যুবক তার রিকশার গতিরোধ করে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে তিনি বাধা দিলে দুর্বৃত্তরা এলোপাতাড়ি গুলি চালায়। এ সময় একটি গুলি তার ডান পায়ে হাটুর ওপরে বিদ্ধ হলে তিনি মাটিতে লুটে পড়েন। পরে দুর্বৃত্তরা টাকা ভর্তি ব্যাগ ও তার মুঠোফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। নিজামের আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

টঙ্গী সরকারি হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোস্তাফিজুর রহমান জানান, গুলিবিদ্ধ নিজামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত নিজাম ভোলার চরফেশন থানার মাওলানা আব্দুর রহমানের ছেলে।

টঙ্গী থানার ওসি ইসমাইল হোসেন জানান, ছিনতাইয়ের খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ