• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০২:৪৯ পূর্বাহ্ন |
শিরোনাম :

মাগুরায় বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে গণধর্ষণ

Dorson-104সিসি ডেস্ক: বিশ্ববিদ্যালয়ে ভর্তির কোচিং করতে এসে মাগুরা শহরের একটি আবাসিক হোটেলে গণধর্ষণের শিকার হয়েছে এক কলেজ ছাত্রী। মুর্মূষু অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার রাত ১০টার দিকে হাসপাতালে ধর্ষিত ছাত্রী ও তার মা  জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে সুমন নামে এক যুবক শুক্রবার দুপুরে শহরের পদ্দা গার্ডেন নামের একটি আবাসিক হোটেলে ডেকে নিয়ে যায়।  এ সময় সুমনসহ  ছয়জন পালাক্রমে তাকে ধর্ষণ করে অচেতন অবস্থায় ফেলে রেখে চলে যায়। দীর্ঘ সময় অচেতন থাকার পর জ্ঞান ফিরলে সে নিজ বাড়িতে ফিরে যায়।
কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করে।  আবাসিক হোটেলের (পদ্দা গার্ডেন) দুই কর্মচারীকে মেয়েটি চিনতে পারলেও বাকি চারজন অপরিচিত বলে সে জানায়।
এ ব্যাপারে পুলিশকে সুমন ও হোটেলের দুই কর্মচারীর পরিচয় জানালেও পুলিশ তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করছে না বলে পরিবারের সদস্যরা জানান।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় মা চম্পা খাতুন বাদী হয়ে সুমনসহ অজ্ঞাত সহযোগীদের বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন আইনে মামলা করেছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

কলেজছাত্রীকে ধর্ষণের পর ভিডিওচিত্র বিক্রি

বরিশালের আগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণের দৃশ্য ভিডিও করার অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্তের জন্য আগৈলঝাড়া থানার ওসিকে নির্দেশ দিয়েছে আদালত।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ছয়গ্রামে মাহিলাড়া ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্রীকে একই এলাকার মৃত হোসেন আকনের পুত্র রবিউল আকন ও সোহেল আকন গত বছর ২১ আগষ্ট অপহরণ করে ঢাকায় নিয়ে যায়।রবিউল তার সাথে মিথ্যা বিয়ের নাটক করে তাকে ধর্ষণ করে ভিডিওচিত্র ধারণ করে। এ কাজে সোহেল তাকে সহযোগিতা করে। পরে তাকে পুনরায় অন্য একজনের সাথে অনৈতিক কাজের জন্য চাপ প্রয়োগ করে এবং না করলে তার ধর্ষণের ভিডিওচিত্র বিক্রির হুমকী দেয়। ঘটনার পর ওই ছাত্রী মিথ্যা বিয়ের ঘটনা জানতে পেরে ১৯ আগষ্ট ঢাকা থেকে পালিয়ে আসে। কিছুদিন পর অশ্লিল ভিডিও চিত্র প্রকাশের ঘটনা জানতে পেরে ওই ছাত্রী রবিউল ও সোহেলকে আসামি করে রোববার বরিশাল আদালতে মামলা দায়ের করে। আদালতের বিচারক আগৈলঝাড়া থানার ওসিকে তদন্তের নির্দেশ দেয়। উৎসঃ   নয়া দিগন্ত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ