• সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:১৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

সল্লুর সান্নিধ্যে এবার চিত্রাঙ্গদা

image_98807_0বিনোদন ডেস্ক: কেরিয়ারের শুরুতেই তাক লাগিয়ে দিয়েছিলেন বুদ্ধিদীপ্ত অভিনয় এবং সৌন্দর্যের ছটায়। হাজারো খোয়াইশে অ্য়াইসি থেকে শুরু হয়েছিল আরও একটি বন্ধুত্বের কাহিনীও।
হ্যাঁ, চিত্রাঙ্গদা সিং এবং পরিচালক সুধীর মিশ্রর। প্রায় এক দশক ধরে একেঅপরের সঙ্গে কাজ করেছেন।কিন্তু হঠাৎ করেই সেই বন্ধুত্বে চিড় ধরে যখন শিরিশ কুন্দের-এর ছবি জোকার-এ আইটেম গানের সঙ্গে নাচার সিদ্ধান্ত নেন চিত্রাঙ্গদা। সুধীর তাকে বারন করলে তিনি সাফ জানিয়ে দেন অযাচিত পরামর্শ তিনি চান না। আর তার পর থেকেই ক্রমশ কেরিয়ারের গাড়ি গতি হারাতে থাকে।
এহেন অবস্থায়,ইন্ডাস্ট্রির আশি ভাগ অভিনেত্রী যা করেন, চিত্রাঙ্গদাও ঠিক তাই করলেন। শরণাপন্ন হলেন সালমান খানের। সোমবার মার্কিন মুলুক থেকে নিজের চিকিত্‍‌সা করিয়ে ফেরার কিছুক্ষণ পরেই তার সঙ্গে দেখা করতে আসেন চিত্রাঙ্গদা সিং। আলোচনা চলে প্রায় দু’ঘণ্টা।
শোনা যাচ্ছে কেরিয়ার নিয়ে বিস্তৃত আলোচনা করেছেন তিনি সলমানের সঙ্গে। তাহলে কী এবার অন্যান্য নায়িকার মতো তারও কেরিয়ারের গাড়ি গতি পাবে সালমানের সান্নিধ্যে এসে?- ওয়েবসাইট


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ