• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সল্লুর সান্নিধ্যে এবার চিত্রাঙ্গদা

image_98807_0বিনোদন ডেস্ক: কেরিয়ারের শুরুতেই তাক লাগিয়ে দিয়েছিলেন বুদ্ধিদীপ্ত অভিনয় এবং সৌন্দর্যের ছটায়। হাজারো খোয়াইশে অ্য়াইসি থেকে শুরু হয়েছিল আরও একটি বন্ধুত্বের কাহিনীও।
হ্যাঁ, চিত্রাঙ্গদা সিং এবং পরিচালক সুধীর মিশ্রর। প্রায় এক দশক ধরে একেঅপরের সঙ্গে কাজ করেছেন।কিন্তু হঠাৎ করেই সেই বন্ধুত্বে চিড় ধরে যখন শিরিশ কুন্দের-এর ছবি জোকার-এ আইটেম গানের সঙ্গে নাচার সিদ্ধান্ত নেন চিত্রাঙ্গদা। সুধীর তাকে বারন করলে তিনি সাফ জানিয়ে দেন অযাচিত পরামর্শ তিনি চান না। আর তার পর থেকেই ক্রমশ কেরিয়ারের গাড়ি গতি হারাতে থাকে।
এহেন অবস্থায়,ইন্ডাস্ট্রির আশি ভাগ অভিনেত্রী যা করেন, চিত্রাঙ্গদাও ঠিক তাই করলেন। শরণাপন্ন হলেন সালমান খানের। সোমবার মার্কিন মুলুক থেকে নিজের চিকিত্‍‌সা করিয়ে ফেরার কিছুক্ষণ পরেই তার সঙ্গে দেখা করতে আসেন চিত্রাঙ্গদা সিং। আলোচনা চলে প্রায় দু’ঘণ্টা।
শোনা যাচ্ছে কেরিয়ার নিয়ে বিস্তৃত আলোচনা করেছেন তিনি সলমানের সঙ্গে। তাহলে কী এবার অন্যান্য নায়িকার মতো তারও কেরিয়ারের গাড়ি গতি পাবে সালমানের সান্নিধ্যে এসে?- ওয়েবসাইট


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ