• সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

সমালোচনাকারীদের লোভ আছে, যোগ্যতা নেই: প্রধানমন্ত্রী

hasinaগোপালগঞ্জ: টেলিভিশন টকশোতে সরকারের সমালোচনাকারীদের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “কিছু লোক আছে তাদের কোনো কিছুই ভালো লাগে না। সব কিছুতে কিন্তু খোঁজে। তারা এসি রুমে বসে শুধু সমালোচনা করে। তাদের কোনো যোগ্যতা নেই দেশ পরিচালনা করার ও জনগণের পাশে দাঁড়ানোর, তবে এদের ক্ষমতায় যাওয়ার লোভ আছে। তারা পরাজিত শক্তি ইয়াহিয়ার প্রেতাত্মা এবং পা লেহনকারী।”

শুক্রবার টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি কমপ্লেক্সে এক সুধী সমাবেশে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, “দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল সবার আগে আমরাই দিয়েছিলাম এবং বিদ্যুৎ সরবরাহ আমরাই দিয়েছি। তারা আমাদেরই বেশি সমালোচনা করে।”

তিনি বলেন, “মানুষকে নিজের পায়ে দাঁড়া করার জন্য প্রশিক্ষণ দিচ্ছি, প্রতিজেলায় প্রশিক্ষণ ইনস্টিটিউট করে দিচ্ছি।”

দেশের বর্তমানে দারিদ্রের হার ২৫ শতাংশ উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, “এ দারিদ্রের হার আরো কমাব।বাংলাদেশ একটা জায়গায় দাঁড়িয়েছে, এখান থেকে কেউ সরাতে পারবে না।”

সকাল ১০টা ৩০ মিনিট থেকে ৩টা ৩০ মিনিটের মধ্যে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ১০ হাজার পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান, টুঙ্গিপাড়া ৫ এমভিএ বিদ্যুৎ উপকেন্দ্র, উপজেলা পরিষদ ভবনে স্থাপিত ৩০ কিলোওয়াট সোলার প্যানেল, কোটালীপাড়া উপজেলার রাজাপুর খেয়াঘাট-জহরেরকান্দি সড়কের চাইনেজ, গার্ডার ব্রিজ, উপজেলার পূর্ব লাটেঙ্গ-পশ্চিম লাটেঙ্গা সড়কের ১৫০ মিঃ চেইনেজে, ভাঙ্গারহাট বিলের উপর ১৭ মিঃ আরসিসি গার্ডার ব্রিজ, বান্ধাবাড়ী ইউনিয়ন পরিষদ-ভাই ভাই বাজার সড়কের ৫৭২ মিঃ, চেইনেজে ৩০.৫ মিঃ, আরসিসি গার্ডার ব্রিজ এবং টুঙ্গিপাড়া উপজেলা সোনালী বাংকের নিজস্ব ভবনের উদ্ধোধন করেন প্রধানমন্ত্রী।

গোপালগঞ্জ জেলা প্রশাসক মো. খলিলুর রহমান বলেন, “প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সকল প্রস্তুতি নেয়া হয়। সমাধী সৌধের প্রত্যেকটি কাজ জেলা প্রশাসন তদারকি করছে। টুঙ্গিপাড়াসহ জেলায় নেয়া হয় কঠোর নিরাপত্তা ব্যবস্থা।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ