• বুধবার, ২৯ জুন ২০২২, ১০:০৮ অপরাহ্ন |
শিরোনাম :
শিক্ষককে পিটিয়ে হত্যা: প্রধান আসামি জিতু গ্রেপ্তার সৈয়দপুরে কিশোরী ধর্ষণের ঘটনায় বিজিবি সদস্যকে আত্মসমর্পণের নির্দেশ শ্রেণিকক্ষে রাবি শিক্ষিকাকে মারতে গেলেন ছাত্র! অর্থ হাতিয়ে নেওয়ার অভিযােগ এনজিও’র দুই কর্মকর্তা গ্রেফতার জলঢাকায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালা ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার

চাঁদপুরে অঢেল সম্পদ নিয়ে বেকায়দায় মানিক ও দীপু

Chadpurচাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার পুত্র সাজেদুল হক চৌধুরী দীপুর ব্যাংক হিসেবের তথ্য চেয়ে বিভিন্ন ব্যাংকে বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট চিঠি দিয়েছেন। রবিবার রাতে বিষয়টি একটি গণ মাধ্যমে প্রকাশ হওয়ার পর শহরে বিষয়টি টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে।
সূত্র থেকে জানা যায়, একই সাথে দেশের আরো মোট ১১জনের ব্যাংক হিসেবের তথ্য চাওয়া হয়েছে। বাকীদের মধ্যে রয়েছে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছেলে আরাফাত রহমান কোকো, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের ছেলে রাহগীর আল মাহী, সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমানের ছেলে নাসের রহমান, সংসদ সদস্য হাজী সেলিম ও নিজাম উদ্দিন হাজারী, সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ ও তার ছেলে রাজীব সিরাজ, সাবেক সংসদ সদস্য এ এম এইচ সেলিম ওরিয়েন্ট ব্যাংকের ভাইস-চেয়ারম্যান শাহ মো. হারুন, ও হাবিবুল্লাহ ডনসহ ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি ইসমাইল চোধুরী স¤্রাট।

মাদক ব্যবসায়ী ফেন্সি জাকির আটক
চাঁদপুরে ডিবির অভিযান চালিয় ৭ মামলার আসামী মাদক ব্যাসায়ী ফেন্সি জাকির (৪৫) আটক করেছে। তার বিরুদ্ধে চাঁদপুরের বিভিন্ন থানায় ডাকাতি, মাদকসহ বিশেষ ক্ষমতা আইনের মামলা রয়েছে। এসকল মামলার মধ্যে ২টি মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। বিগত সময়ে র‌্যাব অভিযান চালিয়ে তাকে ধরতে ব্যর্থ হয়। গত রবিবার রাত ৯টায় ডিবির এসআই খন্দকার মোঃ ইসমাইলের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর উপজেলার মহামায়া বাজারের পশ্চিমে লোধের গাঁও এলাকার মনিরের বাসা থেকে তাকে আটক হয়। ডিবি সূত্রে জানা যায়, ফেন্সি জাকির হাজীগঞ্জ উপজেলার মাদক ব্যাবসায়ী দুলাল গাজীর কাছ থেকে ফেন্সিডিল ও ইয়াব এনে সমগ্র চাঁদপুর জেলায় বিক্রি করে। তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনের একটি মামলা রয়েছে যারনং-৬। মতলব দক্ষিণ থানায় জিআর মামলানং-৬, কচুয়া থানায় মামলানং ৩৭৯/১১, হাজীগঞ্জ থানয় মামলানং ৭৮/১০ এবং মতলব উত্তর থানায় একটি নিয়মিত মামলা রয়েছে। আটক ফেন্সি জাকিরকে গতকাল চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ