• শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:৩৩ অপরাহ্ন |

চুয়াডাঙ্গায় বোমা হামলায় কবজি উড়ে গেল আওয়ামী লীগ নেতার

Chuadangaচুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় সন্ত্রাসীদের বোমা হামলায় এক আওয়ামী লীগ নেতার ডান হাতের কবজি উড়ে গেছে। তাকে গুরুতর অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত আটটার দিকে জগন্নাথপুরে এ ঘটনা ঘটেছে। আহত আসের হালসানা (৩৫) জগন্নাথপুর গ্রামের বকর হালসানার ছেলে। এ ঘটনায় ওই গ্রামের ইয়াস নবী (৩২) নামের আরো একজন আহত হয়েছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় জগন্নাথপুর বাজারে চায়ের দোকানে বসা ছিলেন জগন্নাথপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসের হালসানা ও কর্মী ইয়াস নবী। রাত আটটার দিকে পাঁচ ছয়জন মুখোশধারী সন্ত্রাসী বাজারে এসে তাদের লক্ষ্য করে পর পর তিনটি শক্তিশালী বোমা ছুঁড়ে পালিয়ে যায়। এতে আসের হালসানার ডান হাতের কবজি উড়ে যায় এবং ইয়াস নবী আহত হন। তাদের  দ্রুত উদ্ধার করে মেহেরপুর সদর হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। আসের আলীর অবস্থা আশঙ্কাজনক।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশিচত করে জানান, খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেছে। ঘনাস্থল থেকে একটি তাজা গুলি ও বোমার স্লিন্টার উদ্ধার করেছে পুলিশ। সন্ত্রাসীদের ধরতে এলাকায় ব্যাপক অভিযান চালানো চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ