• শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন |

সৈয়দপুরে মাছ চুরির অভিযোগ মামলা, ছুরিকাঘাতে আহত ৩

Chakuসিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুরে মাছ চোরকে ধাওয়া করতে গিযে চোরের ছুরিকাঘাত ও মারপিটে তিনজন আহত হয়েছে। আহতরা হলেন আবিজার রহমান (৪৭), রোকেয়া বেগম ও কিশোর সোহাগ। এদের মধ্যে গুরুতর আহত হয়েছেন মাছ চাষী আবিজার রহমান। এটি ঘটেছে শহরের কয়ামিস্ত্রীপাড়া এলাকায়। এতে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার ৮ জনকে অভিযুক্ত করে থানায় মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মামলার বাদি আবিজার রহমান ও তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (দারোগা) আব্দুর রহিম জানান, গত ২২ সেপ্টেম্বর সোমবার বিকাল বেলা অভিযুক্ত তৈয়ব কবিরাজ(৪৫), মুরাদ(২৫), রাসেল(২৩), রুবেল(২১), আফতাব(৪৫), মো. রাজা(২২), রাশিদ(২৪) ও সাইদুল (৪৮) কারেন্ট জাল ও বড়শি (ছিপ) দিয়ে মাছ ধরে চুরি করে নিয়ে যাচ্ছিল। খবর পেয়ে মাছ চাষী আবিজার রহমান ঘটনাস্থলে পৌছে তাদের ধাওয়া করে। এ সময় অভিযুক্তরা জোটবদ্ধ হয়ে আবিজারকে ছুরিকাঘাত ও বেদম মারপিট করতে থাকে। তাদের মারপিট থেকে বাঁচতে মাছ চাষী আবিজার রহমান আর্তচিৎকার শুরু করে। এমতাবস্থায় স্ত্রী রোকেয়া বেগম ও ছেলে সোহাগ দ্রুত সেখানে উপস্থিত হয় এবং অভিযুক্তদের হাত থেকে ওই মাছ চাষীকে রক্ষা করার চেষ্টা করে। কিন্তু অভিযুক্তরা তাদেরকেও কিলঘুষি, ছুরিকাঘাত ও হত্যা করার উদ্দেশ্যে গলা চেপে ধরে। এ সময় তাদের বাঁচাও বাঁচাও চিৎকার শুনে এলাকার মানুষজন ঘটনাস্থলে ছুটে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে বৃহস্পতিবার সৈয়দপুর থানায় মামলা হয়েছে।
মামলার বিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন সত্যতা নিশ্চিত করে সিসি নিউজকে বলেন, অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ