• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:১৩ অপরাহ্ন |

ডোমারে ধর্ষণ মামলায় যুবলীগ নেতা কারাগারে

Adalotসিসি নিউজ: নীলফামারীর ডোমার উপজেলায় ধর্ষণ মামলায় গোমনাতি ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি দর্শন চন্দ্র রায়কে (৩৮) কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করে শুক্রবার জেলহাজতে পাঠানো হয়। তিনি ওই ইউনিয়নের গোমনাতি চৌধুরীপাড়া  গ্রামের মঙ্গলু চন্দ্র রায়ের ছেলে।

পুলিশ জানায়, গোমনাতি ইউনিয়নের চৌধুরীপাড়া  গ্রামের মৃত নূর ইসলামের স্ত্রী মুক্তা বানু (৩৫) বৃহস্পতিবার থানায় একটি ধর্ষণ মামলা করেন। ওই মামলায় গোমনাতী ইউনিয়ন ওয়ার্ড  যুবলীগের সভাপতি দর্শন চন্দ্র রায়কে রাতে গ্রেফতার করে শুক্রবার জেল হাজতে পাঠানো হয়।

মামলার বাদী মুক্তা বেগম বলেন, “বিয়ের প্রলোভন দিয়ে দর্শন আমার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। এরপর দীর্ঘ চার বছর ধরে নানা অজুহাত দেখিয়ে বিয়ের কথা পাশ কাটিয়ে চলছে। সবশেষে আমাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে থানায় মামলা করেছি।”

এলাকাবাসী জানায়, উক্ত মুক্তা বেগমের স্বভাব চরিত্র ভালো নয়। দর্শনসহ অনেকের সঙ্গে অর্থের বিনিময়ে তার অনৈতিক সম্পর্ক রয়েছে। হয়তো দাবিকৃত অর্থের লেনদেনে হেরফের হওয়ায় থানায় ওই অভিযোগ দায়ের করেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহম্মেদ জানান, দর্শন আওয়ামী লীগের কোনো পদে নেই, গোমনাতী ইউনিয়নে দর্শন ওয়ার্ড যুবলীগের নেতা।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে মোবাইল করলে তিনি রিসিভ করেননি।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন বলেন, “মুক্তা বেগমের অভিযোগে দর্শনকে গ্রেফতার করে শুক্রবার আদালতে পাঠালে আদালতের বিচারক তাকে জেল হাজতে পাঠায়।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ