• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

হেলিকপ্টারে বাড়ী ফিরল প্রবাসী আমিনুর

p&c- lal-1লালমনিরহাট প্রতিনিধি: প্রায় ১০ বছর আমেরিকায় থাকার পর, হেলিকপ্টারে করে বাড়ি ফিরল আমেরিকান প্রবাসী আমিনুর রহমান।
শনিবার দুপুরে তাকে বহনকারি হেলিকপ্টারটি লালমনিরহাটের ভোটমারী হাজরানীয় মহাবিদ্যালয় মাঠে অবতারন করলে হাজার হাজার মানুষ ভিড় জমায়।
জানাগেছে, ওই এলাকার আমিনুর রহমানের বড় ভাই মহমিসন আলী প্রায় ২২ বছর আগে ডিভি লটারীতে আমেরিকা যায়। সেই সুবাধে দশ বছর আগে আমিনুরও যান সেখানে। সে ভোটমারী ইউনিয়নের উত্তর মুসরত মদাতী গ্রামের মৃত আলহাজ্জ আব্দুল হকের পুত্র।
শুক্রবার রাতে তিনি ঢাকায় ফিরে জানতে পারেন মা মরিয়ম বেগম গুরতর অসুস্থ। তাই মাকে নিতে প্রায় চার‘শ কিলোমিটারের পথ পেরিয়ে ঢাকা এনে চিকিৎসা সেবা দিতে হেলিকপ্টারে আসে আমিনুর। এদিকে তার হেলিকপ্টারে আসার খবর শুনে এলাকার উৎসুক জনতা ভিড় জমায় গ্রামের বাড়ি ভোটমারী হাজরানিয়া কলেজ মাঠে। দুপুরে ওই মাঠে হেলিকপ্টারটি অবতরণ করলে হাজার হাজার নারী-পুরুষ তাকে স্বাগত জানায়।
আমিনুর রহমান জানান, অনেক দিন হয় মাকে দেখি না। যখন জানতে পারলাম তিনি অসুস্থ তখন আর দেরি না করে হেলিকপ্টার ভাড়া করে মাকে নিতে এসেছি। এসময় তিনি এলাকাবাসীর কাছে মায়ের রোগ মুক্তির জন্য দোয় চান। অপর এক প্রশ্নে জবাবে তিনি সাংবাদিদের বলেন, ভবিষ্যতে এলাকার বিভিন্ন সামাজিক কাজে সাহায্য সহযোগিতার পাশাপাশি বেকার যুবকদের জন্য কর্মস্থানের ব্যবস্থা করবেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ