• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

হেলিকপ্টারে বাড়ী ফিরল প্রবাসী আমিনুর

p&c- lal-1লালমনিরহাট প্রতিনিধি: প্রায় ১০ বছর আমেরিকায় থাকার পর, হেলিকপ্টারে করে বাড়ি ফিরল আমেরিকান প্রবাসী আমিনুর রহমান।
শনিবার দুপুরে তাকে বহনকারি হেলিকপ্টারটি লালমনিরহাটের ভোটমারী হাজরানীয় মহাবিদ্যালয় মাঠে অবতারন করলে হাজার হাজার মানুষ ভিড় জমায়।
জানাগেছে, ওই এলাকার আমিনুর রহমানের বড় ভাই মহমিসন আলী প্রায় ২২ বছর আগে ডিভি লটারীতে আমেরিকা যায়। সেই সুবাধে দশ বছর আগে আমিনুরও যান সেখানে। সে ভোটমারী ইউনিয়নের উত্তর মুসরত মদাতী গ্রামের মৃত আলহাজ্জ আব্দুল হকের পুত্র।
শুক্রবার রাতে তিনি ঢাকায় ফিরে জানতে পারেন মা মরিয়ম বেগম গুরতর অসুস্থ। তাই মাকে নিতে প্রায় চার‘শ কিলোমিটারের পথ পেরিয়ে ঢাকা এনে চিকিৎসা সেবা দিতে হেলিকপ্টারে আসে আমিনুর। এদিকে তার হেলিকপ্টারে আসার খবর শুনে এলাকার উৎসুক জনতা ভিড় জমায় গ্রামের বাড়ি ভোটমারী হাজরানিয়া কলেজ মাঠে। দুপুরে ওই মাঠে হেলিকপ্টারটি অবতরণ করলে হাজার হাজার নারী-পুরুষ তাকে স্বাগত জানায়।
আমিনুর রহমান জানান, অনেক দিন হয় মাকে দেখি না। যখন জানতে পারলাম তিনি অসুস্থ তখন আর দেরি না করে হেলিকপ্টার ভাড়া করে মাকে নিতে এসেছি। এসময় তিনি এলাকাবাসীর কাছে মায়ের রোগ মুক্তির জন্য দোয় চান। অপর এক প্রশ্নে জবাবে তিনি সাংবাদিদের বলেন, ভবিষ্যতে এলাকার বিভিন্ন সামাজিক কাজে সাহায্য সহযোগিতার পাশাপাশি বেকার যুবকদের জন্য কর্মস্থানের ব্যবস্থা করবেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ