• সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

‘আম্মা’র শোকে আত্মঘাতী ১৬ ভক্ত

image_100351_0সিসি ডেস্ক: ‘আম্মা’র কারাদণ্ডের শোকে পাথর ভারতের তামিলনাডু। তার জেরে একের পর এক আত্মঘাতী হচ্ছেন জয়ললিতার সমর্থকরা। শনিবার থেকে এ পর্যন্ত অগ্নিদগ্ধ হয়ে ও গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধের কারণে মৃত্যু হয়েছে ১৬ জনের।

হিসাব বহির্ভূত সম্পত্তির মালিকানার দায়ে তামিলনাডুর প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা এআইডিএমকে সুপ্রিমো জয়ললিতা জয়রামকে চার বছরের কারাদণ্ড দিয়েছে বেঙ্গালুরুর বিশেষ আদালত। আপাতত চেন্নাইয়ের পরপ্পন অগ্রহার জেলই তার ঠিকানা। নতুন মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন আম্মা অনুরাগী তার অনুগত পন্নিরসেলভাম। কিন্তু নেত্রীর এই দুর্দশায় ভেঙে পড়ছেন অসংখ্য এডিএমকে সমর্থক। ইতিমধ্যেই গায়ে আগুন ও গলায় ফাঁস দিয়ে ১৬ জনের আত্মহত্যার খবর পাওয়া গিয়েছে। ঘটনায় উদ্বিগ্ন তামিলনাডু পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত রোববার চেন্নাইয়ের বাসিন্দা ৬৫ বছরের এস ভেঙ্কটেশন নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেন। হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান। এছাড়া তিন আম্মা সমর্থক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলেও জানা গিয়েছে। অন্য এক ভক্ত চলন্ত বাসের সামনে ঝাঁপিয়ে পড়ে প্রাণ বিসর্জন দিয়েছেন।

তবে শুধু আত্মহননই নয়। জয়ললিতার কারাবাসের আদেশে মানসিক বিপর্যস্ত হয়েছেন তার অগণিত সমর্থক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যে অন্তত ১০ জন হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

আদালতের রায় শোনার পর হৃদযন্ত্র বিকল হয়ে মারা গিয়েছেন এক জয়ললিতা ভক্ত। আবার তিরুপুরে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হয়েছেন দ্বাদশ শ্রেণির এক ছাত্র। তিনি জয়ললিতার একনিষ্ঠ সমর্থক ছিলেন বলে জানা গিয়েছে।

তবে আম্মা ভক্তদের আত্মহত্যার কথা সমর্থন করেনি তামিলনাডু পুলিশ। তাদের মতে, এই সমস্ত মৃত্যুর পিছনে রয়েছে একমাত্র ব্যক্তিগত কারণ।– সংবাদ সংস্থা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ